এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > করোনা পরিস্থিতিতেও রাজনীতি করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে! জেনে নিন

করোনা পরিস্থিতিতেও রাজনীতি করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে! জেনে নিন


করোনা ভাইরাস ভয়াবহ মারন ভাইরাস। এই ভাইরাসকে প্রতিহত করতে প্রথম থেকেই চেষ্টা চালিয়ে যাচ্ছেন মুখ্যমন্ত্রী থেকে শুরু করে প্রধানমন্ত্রী। আর দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি এবং রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় এই করোনা ভাইরাসকে আটকাতে যে পদক্ষেপ নিচ্ছেন, তাকে স্বাগত জানাতে দেখা যাচ্ছে বিরোধী রাজনৈতিক দলগুলোকেও। পশ্চিমবঙ্গে বিজেপি মমতা বন্দ্যোপাধ্যায়ের ঘোর বিরোধী হলেও, তারা মমতা বন্দ্যোপাধ্যায়ের এভাবে রাস্তায় নামা এবং তাকে মোকাবিলা করার পদক্ষেপের প্রশংসা করছে।

একইভাবে সোশ্যাল মিডিয়াতেও বিরোধী দলের পক্ষ থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্যোগের প্রশংসা করা হচ্ছে। কিন্তু এবার মমতা বন্দ্যোপাধ্যায় করোনাকে মোকাবিলা করার জন্য নিজের মত করে পদক্ষেপ নিলেও, এই ব্যাপারে রাজনীতি করার অভিযোগ উঠল তৃণমূল কংগ্রেসের বিরুদ্ধে।  কয়েকদিন আগেই মুখ্যমন্ত্রীর ছবি,তৃণমূল কংগ্রেসের লোগো এবং অর্পিতা ঘোষের ছবি লাগিয়ে ত্রাণ বিলি করতে দেখে গিয়েছিলো। সাথেই হ্যান্ড সেনেটারাইজারের বোতলেও মমতা বান্দ্যোপাধ্যের ছবি লাগিয়ে বিলি করতে দেখা গিয়েছে ,যা নিয়ে বিতর্কের মাঝেই শুরু নয়া বিতর্ক। যা সেই মমতা বন্দ্যোপাধ্যায়কে চরম অস্বস্তিতে ফেলে দিল বলে মত ওয়াকিবহাল মহলের।

 

 

 

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

জানা গেছে, রবিবার “বাংলার গর্ব মমতা” ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করা হয়েছে।যেখানে দেখা যাচ্ছে যে, একটি শহরে সকলে ঘুমিয়ে রয়েছে। আর তার প্রাচীরে দিয়ে সেই শহর ঘিরে তার উপর বুক চিতিয়ে দাঁড়িয়ে রয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। যেখানে করোনার মতো ভ্রুকুটি আটকে দিচ্ছেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী। আর নিঃসন্দেহে মমতা বন্দ্যোপাধ্যায় করোনাকে আটকাতে ভূয়সী পদক্ষেপ নিলেও, “বাংলার গর্ব মমতা” পেজে যেভাবে তা ফলাও করে প্রচার করা হচ্ছে, তাতে রাজনীতির গন্ধ পাচ্ছেন অনেকেই। জানা গেছে, এই পোস্টে ক্যাপশনে লেখা রয়েছে, “বিপদে মোরে রক্ষা করো এ নহে মোর প্রার্থনা, বিপদে আমি না যেন করি ভয়।”

 

আর তৃনমূলের “বাংলার গর্ব মমতা” পেজে এভাবে মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রচার অনেকেই মেনে নিতে পারছেন না। একাংশ বলছেন, মমতা বন্দ্যোপাধ্যায় যেভাবে করোনাকে আটকে দেওয়ার আপ্রাণ চেষ্টা করছেন, তাতে তার এই “বাংলার গর্ব মমতা” বা “দিদিকে বলো” প্রচার কিছুই লাগত না। এমনিতেই তিনি সাধারণ মানুষের মন জয় করে নিয়েছেন। কিন্তু এবার সেই “বাংলার গর্ব মমতা” পেজে যেভাবে সেই মমতা বন্দ্যোপাধ্যায়ের প্রশংসা করে ফলাও করা হল, তাতে মানুষের মনে এখন প্রশ্ন উঠতে শুরু করেছে, তাহলে কি এগুলো শুধুমাত্র লোক দেখানোর? শেষ মুহূর্তে করোণাকে নিয়ে রাজনীতি কি না করলেই হত না! প্রশ্নটা তুলছেন সমালোচকদের একাংশ।

আপনার মতামত জানান -

ট্যাগড
Top
error: Content is protected !!