এখন পড়ছেন
হোম > জাতীয় > ছত্তিশগড়ের চাষবাস দিয়ে ভবিষ্যতে পেট্রল ৫৫ আর ডিজেল ৫০ করবেন কেন্দ্রীয় মন্ত্রী!!

ছত্তিশগড়ের চাষবাস দিয়ে ভবিষ্যতে পেট্রল ৫৫ আর ডিজেল ৫০ করবেন কেন্দ্রীয় মন্ত্রী!!

এ যেন বাচ্চা জন্মানোর আগেই তাঁর ভবিষ্যত ঠিক করে দেওয়ার মত। অনেকেই ভাবছেন হঠাৎ এই ধরনের কথা কেন? আসুন এবার ব্যাপারটিতে একটু পরিস্কার হওয়া যাক! সম্প্রতি পেট্রোল, ডিজেলের দামের অগ্নিমূল্যে হাঁসফাস অবস্থা গোটা দেশবাসীর। একদিকে টাকার পতন আর অন্যদিকে মূল্যবৃদ্ধি এই দুইয়ের মাঝখানে পড়ে বিরোধীদের হই হট্টগোলে যখন এই কঠিন পরিস্থিতিকে মোকাবিলায় চেষ্টায় মরিয়া কেন্দ্র ঠিক তখনই বর্তমান অবস্থার কথা না ভেবে ভবিষ্যতে কি করা যায় তার বার্তা দিলেন কেন্দ্রের সড়ক ও পরিবহন মন্ত্রী নিতিন গড়কড়ী।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সূত্রের খবর, গত সোমবার দেশজুড়ে এই পেট্রোপন্যের মূল্যবৃদ্ধিতে যখন বনধে সামিল হয়েছে বিজেপি বিরোধী দলগুলি তখন ছত্তিশগড়ের রায়পুর এবং দুর্গের মধ্যে 4 টি উড়ালপুল এবং মোট 8 টি প্রকল্পের উদ্বোধনী অনুষ্টানে উপস্থিত হন এই নিতিন গড়করী। আর সেখানেই বক্তব্য রাখতে গিয়ে তিনি বলেন, “ছত্তীসগঢ়ে ভালো চাষবাস হয়। সারা দেশে পাঁচটি ইথানল প্ল্যান্ট গড়বে কেন্দ্র। যেখানে বিভিন্ন ফসলের আখ, বর্জ্য এবং জৈব জ্বালানি তৈরি হবে।”

আর এরপরেই এই কেন্দ্রীয় মন্ত্রী বলেন, “জৈব জ্বালানির যত ব্যাবহার বাড়বে। ততই পেট্রোল ডিজেলের দাম কমবে।” ভবিষ্যতে সেই পেট্রোলের দাম 55 টাকা এবং ডিজেলের দাম 50 টাকা হবে বলেও এদিন দাবি করেন তিনি। কিন্তু সে তো ভবিষ্যতের কথা! বর্তমানে এই পরিস্থিতির মোকাবিলা কি ভাবে হবে তার কোনো কথা শোনা যায়নি কেন্দ্রীয় সড়ক মন্ত্রী নিতিন গড়কড়ীর গলায়।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!