এখন পড়ছেন
হোম > জাতীয় > হেভিওয়েট সংসদের বিজেপিতে যোগদান নিয়ে মুখ খুললেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়

হেভিওয়েট সংসদের বিজেপিতে যোগদান নিয়ে মুখ খুললেন তৃণমূলের মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়


জল্পনা চলছিল আগে থেকেই। আর আজ সেই জল্পনাকে সত্যি করে দিল্লিতে মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগ দিলেন হেভিওয়েট সংসদ সৌমিত্র খাঁ।

এই নিয়ে তোলপাড় রাজনৈতিকমহল। এদিন এই নিয়ে মুখ খুললেন তৃণমূল মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তিনি এদিন জানান যে, ‘ওঁর সঙ্গে দীর্ঘদিন ধরেই দলের কোনও সম্পর্ক ছিল না। মানুষের সঙ্গে কোনও যোগাযোগ ছিল না। কাজ ঠিকমতো করছিল না। ও জানতো ওকে দল আর লোকসভায় টিকিট দেবে না। তাই আমরা ওঁর মতিগতি দেখে আজ সকালেই ওকে দল থেকে বহিস্কার করেছি।’

প্রসঙ্গত, কয়েকদিন আগেই আমাদের প্রকাশিত এক খবরে আমরা জানিয়েছিলাম – তৃণমূল কংগ্রেসের তিন সাংসদের সঙ্গে অধুনা বিজেপি নেতা মুকুল রায়ের যোগাযোগের সাপেক্ষে – তাঁদের আর আসন্ন লোকসভা নির্বাচনে টিকিট দেবে না তৃণমূল কংগ্রেস বলে জল্পনা চলছে। এর পরিপ্রেক্ষিতে তখন মুকুলবাবুর সঙ্গে টেলিফোনে যোগাযোগ করা হয়।

মুকুলবাবু আমাদের এই তিন সাংসদের সঙ্গে তাঁর ব্যক্তিগত যোগাযোগের কথা স্বীকার করে নিলেও, স্পষ্ট জানিয়ে দেন বিজেপিতে যোগদানের ব্যাপারে এই তিন সাংসদের সঙ্গে তাঁর কোনোরকম আলোচনা হয় নি। কিন্তু, সেই জল্পনাকে সত্যি করে এই তিন সাংসদের একজন – অর্থাৎ, বিষ্ণুপুরের তৃণমূল কংগ্রেস সাংসদ সৌমিত্র খাঁ আজ মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগদান করতে চলেছেন।

 

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কিছুদিন আগেই, সৌমিত্রবাবু রাজনীতি করতে গেলে ‘তৈল মর্দন’ জরুরি গোছের পোস্ট করে সোশ্যাল মিডিয়ায় হইচই ফেলে দিয়েছিলেন। এরপর গতকাল তো তিনি ফেসবুক লাইভে এসে – বিষ্ণুপুরের এসডিপিও সুকমল দাসের বিরুদ্ধে তাঁকে খুনের চক্রান্ত ও তাঁর আপ্তসহায়ককে অপহরণের অভিযোগ আনেন। সুকমলবাবু আরামবাগ বা বিষ্ণুপুর লোকসভা থেকে তৃণমূল কংগ্রেসের টিকিট প্রত্যাশী বলেই এমন করছেন বলেও অভিযোগ জানান তিনি।

আর সেইসবকে পিছনে ফেলে এবার বেশ কিছু বিস্ফোরক অভিযোগ এনে তিনি তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগদান করতে চলেছেন। দিল্লিতে বিজেপির সদর দপ্তরে তিনি মুকুলবাবুর হাত ধরে গেরুয়া শিবিরে যোগদান করবেন বলে সূত্রের খবর। বিজেপিতে যোগদানের পর শাসকদলের এক শীর্ষনেতার ‘স্বৈরাচারী মনোভাব’ নিয়ে তিনি বিস্ফোরণ ঘটাতে পারেন বলেও জানা গেছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!