এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > স্কুলের বাড়তি ছুটি নিয়ে ফের মুখ খুললেন পার্থ চ্যাটার্জী

স্কুলের বাড়তি ছুটি নিয়ে ফের মুখ খুললেন পার্থ চ্যাটার্জী

গ্রামের তাপদাহে নাজেহাল অবস্থা মানুষের। এই অবস্থায় স্কুলগুলিতে চিঠি ঘোষণা করেছে রাজ্য সরকার।এদিন ফের একবার ছুটি নিয়ে মুখ খুললেন শিখ্যমন্ত্রী পার্থ চ্যাটার্জী। মাধ্যমিক এবং উচ্চমাধ্যমিকের কৃতি ছাত্র-ছাত্রীদের সংবর্ধনা সভা র আয়োজন করা হয়েছিল বেহালার শরৎ সদনে। সেখানে উপস্থিত ছিলেন তৃণমূলের মহাসচিব ও শিক্ষামন্ত্রী পার্থ চ্যাটার্জী।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এদিন তিনি ফের গ্রামের ছুটি নিয়ে মুখ খুললেন। জানা গেছে এদিন সাংবাদিকরা তাঁকে জিজ্ঞাসা করেন যে রাজ্যের স্কুলগুলিতে যে বাড়তি গরমের ছুটি দেওয়া হয়েছে এখন তেমন আর গরম নেই তাই কি ছুটি প্রত্যাহার করা হবে ? তার উওরে পার্থবাবু জানান যে “গরম এখন অনেকটাই কমে গেছে।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

ছুটি দেওয়ার জন্য আবেদন করা হয়েছিল। কিন্তু ছুটি তুলে নেওয়ার জন্য আবেদন সাধারণত করা হয় না। স্কুলের শিক্ষক-শিক্ষিকারা যদি আবেদন করেন তুলে নেওয়ার তবে বিষয়টি বিবেচনা করে দেখা হবে। ছুটি থাকবে কি না স্কুলগুলি দেখুক।” পাশাপাশি তিনি জানান যে এই বিষয়ে মুখ্যমন্ত্রীই সিদ্ধান্ত নেবেন।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!