এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > তৃণমূলে যোগ দিয়েই জমিয়ে সভা পরেশ অধিকারীর, জমি ছাড়তে রাজি নয় ফরোয়ার্ড ব্লকও

তৃণমূলে যোগ দিয়েই জমিয়ে সভা পরেশ অধিকারীর, জমি ছাড়তে রাজি নয় ফরোয়ার্ড ব্লকও

কদিন আগেই ফরওয়ার্ড ব্লকের হয়ে রাজ্যের শাসকদল তৃনমূলের বিরুদ্ধে সরব হলেও এখন সেই পরেশ অধিকারী যোগ দিয়েছেন তৃনমূলে। এবার সেই পরেশ অধিকারী বনাম ফরওয়ার্ড ব্লকের রাজনৈতিক বিবাদে উত্তপ্ত হল মেখলিগঞ্জ শহর। সূত্রের খবর, গত বৃহস্পতিবার শহরের একটি ভবনে সভা করেন ফরওয়ার্ড ব্লক থেকে সদ্য তৃনমূলে যোগ দেওয়া পরেশ অধিকারী।

অন্যদিকে সেই একই দিনে প্রকাশ্য সভার জন্য প্রশাসনের কাছে অনুমতি চেয়েও না পেয়ে মেখলিগঞ্জ হাইস্কুলের মাঠে সভা করে ফরওয়ার্ড ব্লক। যেখানে উপস্থিত ছিলেন ফব রাজ্য সম্পাদক নরেন চট্টোপাধ্যায়, জেলা কমিটির সভাপতি দীপক সরকার, অক্ষয় ঠাকুর সহ দলের অন্যান্য নেতা কর্মীরা।

এদিন এই সভা থেকে পরেশ অধিকারীকে কটাক্ষ করে ফরওয়ার্ড ব্লকের নরেন চট্টোপাধ্যায় বলেন, ” দুবছর ধরে ক্ষমতায় না থেকে ওনার মাথা খারাপ হয়ে গেছে। তাই লোভ সামলাতে না পেরে নিজের স্বার্থে তৃনমূলে যোগ দিয়েছেন।” এমনকী শাসকদলে যোগ দিয়েই নিজের মেয়ের শিক্ষক তালিকায় নামও উঠিয়ে নিয়েছেন এই পরেশ অধিকারী বলে অভিযোগ ফরওয়ার্ড ব্লক নেতাকর্মীদের।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রব্লেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এদিকে মেখলিগঞ্জ হাইস্কুল ময়দানে যখন পরেশ অধিকারীকে তুলোধোনা করছে ফরওয়ার্ড ব্লক ঠিক তখন শহরের কথা ও গান ভবনে কর্মীসভা থেকে সেই ফরওয়ার্ড ব্লককেই খোঁচা দিয়ে তৃনমূলের পরেশ অধিকারী বলেন, “কী কারনে দল ছেড়েছি তার জবাব ফবের নেতাকর্মীদের দেব না।” এদিন তৃনমূলের এই সভায় উপস্থিত ছিলেন জলপাইগুড়ির সাংসদ বিজয়চন্দ্র বর্মন, ব্লক তৃনমূলের কোর কমিটির আহ্বায়ক লক্ষীকান্ত সরকার সহ অন্যান্য নেতৃত্বরা। সব মিলিয়ে ফরওয়ার্ড ব্লক ছেড়ে তৃনমূলে যোগ দিতেই পরেশ অধিকারীকে নিয়ে শাসক বনাম বিরোধী তরজা অব্যাহত মেখলিগঞ্জে।

 

Top
error: Content is protected !!