এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > দখলে পঞ্চায়েত ও একাধিক পুর-ওয়ার্ড, উলুবেড়িয়াতেও পদ্ম ফোটাতে আশাবাদী গেরুয়া শিবির

দখলে পঞ্চায়েত ও একাধিক পুর-ওয়ার্ড, উলুবেড়িয়াতেও পদ্ম ফোটাতে আশাবাদী গেরুয়া শিবির

একদিকে উন্নয়ন আর অন্যদিকে বেহাল নিকাশি ব্যবস্থা ও জবর-দখলের অভিযোগ। শাসক দল তৃণমূল বনাম বিরোধী দল বিজেপির তরজায় এখন জমজমাট উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্রের রাজনৈতিক লড়াই। বস্তুত, এই উলুবেড়িয়া পূর্ব বিধানসভার অধীনে মোট 32 টি ওয়ার্ড এবং দুটি গ্রাম পঞ্চায়েত রয়েছে।

আর এই দুটি গ্রাম পঞ্চায়েতের মধ্যে খলিশানি গ্রাম পঞ্চায়েত বিজেপির দখলে এবং রঘুদেবপুর গ্রাম পঞ্চায়েত শাসক দল তৃণমূলের দখলে আছে। অন্যদিকি উলুবেড়িয়া পৌরসভার 32 টি ওয়ার্ডের মধ্যে তৃণমূল 19, বামফ্রন্ট 6, বিজেপি 4 এবং কংগ্রেস 3 টি ওয়ার্ড দখল করে। তবে পরবর্তীতে কংগ্রেসের 3 জন কাউন্সিলর এবং বামেদের 2 জন কাউন্সিলর তৃণমূলে যোগ দেয়। যার ফলে এখানকার বোর্ড গঠন করে শাসক দলই।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

আরে এমত একটা পরিস্থিতিতে উলুবেরিয়া পূর্ব বিধানসভা উপনির্বাচনে কোন দল শেষ হাসি হাসবে তার ওপরই পরবর্তী পর্যায়ে এখানকার পৌরসভার ক্ষমতা দখলের দিক নির্ভর করবে বলে মত বিশেষজ্ঞ মহলের। তবে এই উপনির্বাচনে উলুবেড়িয়া পূর্ব বিধানসভা কেন্দ্র দখলের ব্যাপারে আত্মবিশ্বাসী শাসক দল তৃণমূল কংগ্রেস।

এদিন এই প্রসঙ্গে উলুবেড়িয়া পৌরসভার তৃণমূলের ভাইস চেয়ারম্যান আব্বাসুদ্দিন খান বলেন, “আসন্ন বিধানসভার উপনির্বাচনের এখানে তৃণমূল প্রার্থীই জয়লাভ করবে। পাশাপাশি আগামী পুর নির্বাচনেও উলুবেড়িয়া পৌরসভাতে তৃনমূলই ক্ষমতায় আসবে।” পুরো এলাকার নাগরিকরা ঠিকমতো পরিষেবা না পেয়ে শাসক দলের ওপর ক্ষুব্ধ, তাই এই উপনির্বাচনে তার প্রভাব পড়বে বলে জানান উলুবেড়িয়া বিধানসভা উপনির্বাচনে প্রার্থী সাবিরউদ্দিন মোল্লা।

Top
error: Content is protected !!