এখন পড়ছেন
হোম > রাজ্য > শান্তনু থেকে শতাব্দি, মমতা থেকে সিদ্দিকুল্লা – অসমের পঞ্চায়েত নির্বাচনে ঝড় তুলতে তৃণমূলের হেভিওয়েট তারকা প্রচার

শান্তনু থেকে শতাব্দি, মমতা থেকে সিদ্দিকুল্লা – অসমের পঞ্চায়েত নির্বাচনে ঝড় তুলতে তৃণমূলের হেভিওয়েট তারকা প্রচার

অসমের আসন্ন পঞ্চায়েত নির্বাচনে মোট ন’টি জেলায় প্রার্থী দিয়েছে তৃণমূল কংগ্রেস। সেই প্রার্থীদের জেতাতে একের পর এক হেভিওয়েট নেতারা অসমে প্রচার সভা করছেন। মোট দুটি দফায় সম্পন্ন হবে অসমের পঞ্চায়েত নির্বাচন। ৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে প্রথম দফার নির্বাচন।

মঙ্গলবার পর্যন্ত তার প্রচারের দিন ধার্য ছিল। আর ইতিমধ্যেই কামরূপে প্রচার করে এসেছেন শতাব্দি রায়, মমতাবালা ঠাকুর, সিদ্দিকুল্লা চৌধুরী, রুনা খাতুন প্রমুখ। এদিন অসমে প্রচারে যান সাংসদ ডাঃ শান্তনু সেন ও বিধান নগর পুরসভার কাউন্সিলর শাহনওয়াজ আলী মন্ডল(ডাম্পি)।

তৃণমূল সূত্রে খবর, ৯ ডিসেম্বর দ্বিতীয় দফার ভোটের আগে অসমে প্রচারে যাবেন রাজ্যের দুই মন্ত্রী গৌতম দেব ও রবীন্দ্রনাথ ঘোষ। মঙ্গলবার শিলচরে তৃণমূলের প্রচার সভায় এলাকার প্রার্থীরাও উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ভোটের প্রচারে বক্তব্য দিতে গিয়ে তৃণমূল নেতারা বারবার এনআরসি বিষয়কে তুলে আনেন। তাঁরা বলেন, “নাগরিকপঞ্জি নিয়ে আপনারা ভয় পাবেননা। বাংলার মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জি সব সময় আপনাদের পাশে আছেন।”

এদিনের জনসভায় বক্তব্য দিতে গিয়ে তৃণমূলের সাংসদ শান্তনু সেন বলেন, “আগামী লোকসভা নির্বাচনে বিজেপিকে হারাতে হবে। বাংলার মুখ্যমন্ত্রী প্রথম নাগরিকপঞ্জি নিয়ে প্রতিবাদ করেন। নোটবন্দির রাতেও তিনি প্রথম কেন্দ্র সমালোচনা করেছিলেন। বিজেপি ভাগাভাগির রাজনীতি শুরু করেছে। পঞ্চায়েত নির্বাচনে তাদের দলের নেতা ও মন্ত্রীরা উস্কানিমূলক মন্তব্য করছেন। আপনারা ওদের কোন প্ররোচনায় পা দেবেন না। শান্তিপূর্ণভাবে নির্বাচন করুন। আমাদের দৃঢ় বিশ্বাস আপনারা জয়ী হবেন।”

উল্লেখ্য, অসমে জনসভা করতে গিয়ে বাংলার তৃণমূল নেতারা বিজেপির বিরুদ্ধে তোপ দাগার পাশাপাশি বাংলার উন্নয়ন কেউ তুলে ধরছেন। তাদের দাবি, কেন্দ্রের অসহযোগিতা সত্ত্বেও মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ক্রমাগত বাংলায় উন্নয়ন করে চলেছেন। তার হাত আরো শক্ত করতে হবে। বিজেপি ভোটের দিন গোলমাল করার অনেক চেষ্টা করবে। কিন্তু আপনারা কোন প্ররোচনায় পা দেবেন না।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

জনসভা থেকে ফিরে সাংবাদিকদের মুখোমুখি হয়ে শান্তনু সেন বলেন,”এত লোক সমাগম হবে ভাবতেও পারিনি। বহু মহিলাও এদিনের জনসভায় এসেছিলেন। অনেকেই মমতা বন্দ্যোপাধ্যায়কে দেখতে চান।” পঞ্চায়েত ভোটে জয় সুনিশ্চিত করতে কার্যকরী সভাপতি গোপীনাথ দাস, অনুতোষ চৌধুরী ও প্রসেনজিৎ চৌধুরী জেলায় জেলায় মমতা ব্যানার্জির ছবি সহ ব্যানার নিয়ে প্রচার চালাচ্ছেন। অসম তৃণমূল নেতৃত্বের আশা নির্বাচনে তৃণমূল যথেষ্ট ভালো ফল করবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!