এখন পড়ছেন
হোম > রাজ্য > পঞ্চায়েতে জয়ীদের নিয়ে শুরু কর্মশালা শুরু, ঠিক হবে প্রধানের নাম – চূড়ান্ত উদ্দীপনা শাসকদলে

পঞ্চায়েতে জয়ীদের নিয়ে শুরু কর্মশালা শুরু, ঠিক হবে প্রধানের নাম – চূড়ান্ত উদ্দীপনা শাসকদলে

Priyo Bandhu Media

ইতিমধ্যেই পঞ্চায়েতে বোর্ড গঠনে তৎপরতা শুরু হয়ে গিয়েছে শাসক শিবিরে।তবে সেই বোর্ড গঠনের আগে এবার দলের জয়ী প্রার্থীদের নিয়ে একটি কর্মশালা শুরু করতে চলেছে পুরুলিয়া জেলা তৃনমূল কংগ্রেস। শনিবার  একটি বেসরকারি হোটেলে জেলার সমস্ত ব্লক সভাপতি এবং জেলা নেতৃত্বের সঙ্গে এব্যাপারে একটি বৈঠক করেন জেলা তৃনমূল সভাপতি শান্তিরাম মাহাতো। উপস্থিত ছিলেন রাজ্যসভার তৃনমূল সাংসদ ডঃ শান্তনু সেনও।

দলীয় সূত্রের খবর,  এদিন এই বৈঠকে জেলা সভাপতি শান্তিরাম মাহাতো বিভিন্ন ব্লকের সভাপতিদের কাছে পঞ্চায়েতে বোর্ড গঠনের বিষয়ে জানতে চান। আর সেখানেই ঠিক হয় দলের জয়ী সদস্যদের নিয়ে একটি কর্মশালা করা হবে। জানা গেছে , পঞ্চায়েত ব্যাবস্থার সাথে যাঁরা অবগত আছেন এমনই নেতাদের জেলা থেকে ওই কর্মশালাগুলিতে পাঠানো হবে। এমনকী জেলার ত্রিশঙ্কু পঞ্চায়েতে বোর্ড গঠনের বিষয়ে কি হবে? এদিনের বৈঠকে সেই কথা উঠলে সেই বৈঠকে উপস্থিত অনেকেই বলেন, তৃনমূলেরই প্রধান করার চেষ্টা হবে। যদি বিজেপি বাধা হয়ে দাড়ায় তবে অন্যান্য দলের সাথে হাত মিলিয়েও তৃনমূল পঞ্চায়েতে বোর্ড গঠন করতে পারে বলে খবর।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

তবে রবিবার থেকে শুরু হওয়া দলের এই জয়ী প্রার্থীদের নিয়ে  কর্মশালায় প্রধান ও পঞ্চায়েত সমিতির নাম ঠিক করারও চেষ্টা করা হবে বলে জানান জেলা তৃনমূলের সহ সভাপতি রথীন্দ্রনাথ মাহাতো এবং জেলার আরও এক সহ সভাপতি তথা জেলাপরিষদের বিদায়ী পূর্ত কর্মাধ্যক্ষ সুজয় বন্দ্যোপাধ্যায়। এদিকে এই কর্মশালা প্রসঙ্গে পুরুলিয়া জেলা তৃনমূলের সভাপতি শান্তিরাম মাহাতো বলেন, “পঞ্চায়েতে বোর্ড গঠনের প্রক্রিয়া শুরুর আগে দলের নির্বাচিত জনপ্রতিনিধি, অঞ্চল ও ব্লকের নেতাদের নিয়ে ব্লকে ব্লকে কর্মশালা হবে।” সব মিলিয়ে সুষ্টভাবে পঞ্চায়েতে বোর্ড গঠন করতে আজ থেকে পুরুলিয়ার বিভিন্ন ব্লকে দলের জয়ী সদস্যদের নিয়ে কর্মশালা শুরু করবে পুরুলিয়া জেলা তৃনমূল কংগ্রেস।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!