এখন পড়ছেন
হোম > রাজ্য > পঞ্চায়েতে ভালো ফল হলেও বড়সড় রদবদল হতে চলেছে বিজেপি নেতৃত্ত্বে

পঞ্চায়েতে ভালো ফল হলেও বড়সড় রদবদল হতে চলেছে বিজেপি নেতৃত্ত্বে

এবারের পঞ্চায়েত নির্বাচনে এরাজ্যে বেশ কটি জেলায় ভালো ফল কলেছে বিজেপি। যার জেরে কার্যত নাভিশ্বাস উঠেছে শাসকদল তৃনমূল কংগ্রেসের। উত্তরবঙ্গের আলিপুরদুয়ারের  66 টি পঞ্চায়েতের মধ্যে 8 টি এবং 6 টি পঞ্চায়েত সমিতিতল মধ্যে কুমারগ্রাম পঞ্চায়েত সমিতি ও কুমারগ্রাম ব্লকেরই 1 টি জেলাপরিষদ আসন নিজেদের দখলে এনেছে বিজেপি। মোটের ওপর এ জেলায় বিজেপির ভালো ফল হলেও বেশকটি পদে রদবদল হতে চলেছে বলে খবর দলীয় সূত্রে।

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি আসানসোলে বিজেপির রাজ্য কমিটির বৈঠকে রাজ্যের বেশ কীছু জেলার সাংগঠনিক খোলনলচে বদলে ফেলা হয়েছে। সেখানেই এই আলিপুরদুয়ার জেলাতেও দলীয় স্তরে কিছু রদবদলের ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছে বিজেপির শীর্ষনেতৃত্বরা। কিন্তু যে জেলায় ভালো ফল করল বিজেপি সেখানেই কেন এই রদবদল?

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

বিজেপি সূত্রের খবর, তাঁরা এই জেলায় আরও ভালো ফল করতে পারত। কিন্তু ভোটের সময় দলেরই কিছু কর্মী, মন্ডল ও শাখা সংগঠনের নেতা কার্যত নিস্ক্রিয় হয়ে ছিলেন। আর তাই তাঁদেরকে ছেঁটে দলের জন্য খাটা নেতাদের গুরুত্ব দিতে চায় বিজেপি। আসানসোলের বৈঠকে এমনই আলোচনা হয়েছে বলে খবর।

তবে জেলায় দলের কর্মীরা ভোটের সময় সক্রিয় ছিলেন না এই অভিযোগ মানতে নারাজ আলিপুরদুয়ারের বিজেপির জেলা সভাপতি গঙ্গাপ্রসাদ শর্মা। তিনি বলেন, “দলে কেউ নিস্ক্রিয় নন। সবাই ভালো কাজ করছেন। তবে ভালো নেতৃত্বকে জায়গা দিতেই বেশ কিছু দিনের মধ্যেই জেলায় রদবদল হবে।” রাজনৈতিক মহলের মতে, পঞ্চায়েতে ভালো ফল দেখে কিছুটা উজ্জীবিত রাজ্য বিজেপি। আর তাই 2019 এ দাগ কাটতে জেলায় জেলায় সংগঠন বিস্তারেই এই রদবদল করছে তাঁরা।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!