এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > পুলওয়ামাকাণ্ডের জোরালো প্রত্যাঘাতে ঘুম উড়েছে পাকিস্তানের, ডাকলো জরুরি বৈঠক

পুলওয়ামাকাণ্ডের জোরালো প্রত্যাঘাতে ঘুম উড়েছে পাকিস্তানের, ডাকলো জরুরি বৈঠক

পুলওয়ামা কাণ্ডে ভারতের তরফ থেকে কড়া প্রত্যাঘাত পেয়ে মাথায় হাত পড়েছে পাক্ প্রশাসনের। এদিন ভোর তিনটে নাগাদ পাক অধিকৃত কাশ্মীরের বালাকোটে ঢুকে জইশ ই মহম্মদের লঞ্চ প্যাড উড়িয়ে দিয়ে এসেছে ভারতীয় বায়ুসেনা। ভারতের তরফ থেকে পুলওয়ামা কাণ্ডের কড়া জবাব পেয়ে শোরগোল পড়ে গিয়েছে পাকিস্তানে।

এর পরবর্তীতে কী করা উচিৎ তা নিয়ে আলোচনা করতে তড়িঘড়ি করে বৈঠক ডাকলেন পাক বিদেশ মন্ত্রী মহম্মদ কুরেশি। ইসলামাবাদে জরুরি বৈঠক ডেকেছেন তিনি,এমনটাই খবর এএনআই সূত্রের।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

প্রসঙ্গত,জম্মু-কাশ্মীরের পুলওয়ামার অবন্তীপুরায় জঙ্গী হামলায় ৪২ জন সেনা জওয়ান শহীদ হওয়ার পর ক্ষোভে ফেটে পড়ে গোটা দেশ। প্রতিশোধের আগুনে টগবগ করে ফুটতে থাকে দেশবাসীর রক্ত। প্রধানমন্ত্রীও প্রকাশ্যে পাকিস্তানকে যোগ্য জবাব দেওয়ার কথা বললেও কেন বদলা নেওয়া হচ্ছে না তা নিয়ে প্রশ্ন উঠতে থাকে আমজনতার মনে।

বিষয়টি নিয়ে চাপা গুঞ্জনও শুরু হয় বিভিন্ন মহলে। লোকসভা ভোটের আগে দেশে যুদ্ধ-যুদ্ধ ভাব তৈরি করে মোদী রাজনৈতিক ফায়দা লুটতে চাইছেন,বিরোধীমহল থেকে এমনও অভিযোগ ওঠে মোদী সরকারের বিরুদ্ধে। কিন্তু সে অভিযোগ এদিন মিথ্যা প্রমাণ করল ভারতীয় বায়ুসেনা মিরাজ।

মঙ্গলবার ভোর রাতে সীমন্ত পেরিয়ে পাকিস্তানের মধ্যে ঢুকে পাক অধিকৃত কাশ্মীরের জঙ্গি ঘাঁটি ভেঙে গুড়িয়ে দিল ভারতীয় বায়ু সেনা। ভারতীয় বায়ুসেনা মিরাজ ২০০০ যুদ্ধবিমান নিয়ে গিয়ে পাকিস্তানে হামলা করেছে। মুজফফরাবাদ সেক্টরের সমস্ত জঙ্গি ঘাঁটি সম্পূর্ণ ধ্বংস করে দিয়েছে ভারতীয় বায়ুসেনা।

মোট এক হাজার কেজি বোমা বর্ষণ করা হয়েছে বলে জানিয়েছে সংবাদ সংস্থা এএনআই। এই প্রেক্ষিতে এদিনের জরুরি বৈঠকে পাক্ বিদেশ মন্ত্রক কী সিদ্ধান্ত নেয় সেদিকেই নজর রয়েছে ভারত সরকারের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!