এখন পড়ছেন
হোম > জাতীয় > চাপের মুখে পড়ে অবশেষে অভিনন্দনের বিতর্কিত ভিডিও ডিলিট করল পাকিস্তান

চাপের মুখে পড়ে অবশেষে অভিনন্দনের বিতর্কিত ভিডিও ডিলিট করল পাকিস্তান

গত 14 ই ফেব্রুয়ারি পবিত্র ভালোবাসার দিনে ভারতের জম্মু কাশ্মীরের পুলওয়ামা জেলায় পাক মদতপুষ্ট জঙ্গী সংগঠনের পক্ষ থেকে চালানো এক নৃশংস হামলায় প্রাণ হারান দেশের প্রায় 42 জন বীর জওয়ান। স্বাধীন ভারতে এত বড় হামলার পর এই পাকিস্তানের প্রতি এবার বদলা নিতেই হবে এই আওয়াজ তোলা হয় ভারতবাসী তরফে।

আর সেইমতো গত 26 শে ফেব্রুয়ারি ভোররাতে ফের আরও একবার সার্জিক্যাল স্ট্রাইক করে ভারতের পক্ষ থেকে পাক অধিকৃত কাশ্মীরের সব থেকে বড় জঙ্গিঘাটিতে যুদ্ধবিমান দিয়ে হামলা চালানো হয়। আর এরপরই 27 ফেব্রুয়ারি বায়ুসেনার উইং কম্যান্ডার অভিনন্দন বর্তমানকে নিজেদের হেফাজতে নিয়ে নেয় পাকিস্তান। আর এরপর থেকেই অভিনন্দন বর্তমানকে মারধরের একাধিক ভিডিও সামনে আসতে শুরু করে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

আর শুক্রবার রাতে প্রকাশ্যে অভিনন্দন বর্তমানের একটি ভিডিওকে ঘিরে তোলপাড় হয়ে যায় গোটা ভারত। যেখানে দেখা যায় অভিনন্দন বর্তমান পাকিস্তান সেনার প্রশংসা এবং ভারতের মিডিয়ার সমালোচনা করছেন। আর এরপরেই ভারতীয়দের পক্ষ থেকে এই ভিডিওর তীব্র বিরোধিতা করে সোশ্যাল মিডিয়ায় তীব্র সমালোচনা শুরু হয়।

জেনেভা কনভেনশন অনুযায়ী এরকম কাজ পাকিস্তান করতে পারে না বলেও বিভিন্ন মহল থেকে অভিযোগ উঠতে শুরু করে। এমনকি এডিট করেই যে এই ভিডিওটি পাকিস্তান নিজেদের স্বার্থের জন্য বানিয়েছে তাও কার্যত স্পষ্ট হয়ে যায়। আর এরপরই অবস্থা বেগতিক দেখে পাকিস্তানের তরফে সেই ভিডিওটি সরিয়ে নেওয়া হয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!