এখন পড়ছেন
হোম > আন্তর্জাতিক > সাধারণ নির্বাচনের আগে দুর্নীতি মামলায় আরো বড় ধাক্কা প্রধানমন্ত্রীর

সাধারণ নির্বাচনের আগে দুর্নীতি মামলায় আরো বড় ধাক্কা প্রধানমন্ত্রীর

পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী নওয়াজ শরিফকে কারাবাসের সাজা ঘোষণা হওয়ায় কার্যতই অনিশ্চয়তার মধ্যে চলে গেল দেশের সাধারণ নির্বাচন। এদিন আদালত প্রাক্তন পাক প্রধানমন্ত্রীর ১০ বছরের জেলের সাজা ঘোষণা করেছে। শধু তাই নয়, দলের অন্তিম ভরসা নওয়াজ কন্যা মরিয়মেরও সাত বছরের জেলের সাজা ঘোষণা করেছে আদালত। রায়ের পরে এদিন মরিয়ম দলের কর্মী ও সমর্থকদের উদ্দেশ্যে সোস্যাল মিডিয়ায় একটি ট্যুইটে করেন। সেখানে তিনি লিখেছেন, “কোনোভাবেই এই রায়ে বিচলিত হবেন না। নওয়াজ শরিফের জন্য এটা নতুন কিছু নয়।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

 এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

নির্বাসন, যাবজ্জীবন, এসবের মুখোমুখি তিনি আগেও হয়েছেন।” প্রসঙ্গত চলতি মাসের ২৫ তারিখে পাকিস্তানের সাধারণ নির্বাচন। তার আগেই আদালতের এই রায় স্বাভাবিকভাবেই চাপে ফেলে দিল নওয়াজ শরিফের দলকে। জানা যাচ্ছে ২০১৫ সালে ‘পানামা পেপারস’ কেলেঙ্কারির বিষয় প্রকাশ্যে আসে। সেই কেলেঙ্কারীতেই দুর্নীতির অভিযোগে অভিযুক্ত হন নওয়াজ শরিফ। সেইসময় জানা যায়, শরিফ ও তাঁর সন্তানদের সঙ্গে একাধিক বেনামী সংস্থার যোগ রয়েছে। আর সেখান থেকে পাওয়া টাকা দিয়েই লন্ডনের পার্ক লেনে Avenfield House-এ চারটি বিলাসবহুল ফ্ল্যাট কেনেন শরিফ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!