এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রবল অস্বস্তিতে পি চিদাম্বরম, জেনে নিন বিস্তারিত

প্রবল অস্বস্তিতে পি চিদাম্বরম, জেনে নিন বিস্তারিত

এবার আইএনএক্স মিডিয়া মামলায় প্রবল অস্বস্তিতে পড়লেন দেশের প্রাক্তন অর্থমন্ত্রী। জানা গেছে, বুধবার সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈয়ের এজলাসে এই মামলার শুনানি হওয়ার কথা ছিল। তবে মঙ্গলবার দিল্লি হাইকোর্টে এই ব্যাপারে পি চিদাম্বরমের জামিনের আর্জি খারিজ হতেই তার গ্রেফতারের সম্ভাবনা তৈরি হয়ে যায়।

রাতেই সিবিআইয়ের লুক-আউট নোটিশ পৌঁছে যায় দেশের এই প্রাক্তন অর্থমন্ত্রীর বাড়িতে। তবে এর আগে সিবিআইয়ের আধিকারিকরা সেই পি চিদাম্বরমের দিল্লির জোড়বাগের বাড়িতে গিয়েছিলেন। তবে তখন দেশের প্রাক্তন অর্থমন্ত্রী তার বাড়িতে ছিলেন না। দীর্ঘক্ষন ধরে সেখানে অপেক্ষা করার পর অবশেষে সিবিআই আধিকারিকরা ফিরে আসার পরই সেই পি চিদাম্বরমের নামে লুক আউট নোটিশ জারি করা হয়।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু দু’ঘণ্টা সময় দেওয়া এই নোটিসের সময় পেরিয়ে গেলেও এখনও পর্যন্ত পি চিদাম্বরম হাজিরা না দেওয়ায় তার গ্রেফতারের আশঙ্কা করছেন তদন্তকারীরা।

এদিকে দিল্লি হাইকোর্টে তার জামিন খারিজ হওয়ার পরই সুপ্রিম কোর্টে স্পেশাল লিভ পিটিশন করেন পি চিদাম্বরম। তার হয়ে সেই পিটিশন দাখিল করেন বিশিষ্ট আইনজীবী তথা কংগ্রেস নেতা কপিল সিব্বল, সলমন খুরশীদ এবং অভিষেক মনু সিংভিরা। সব মিলিয়ে প্রবল অস্বস্তিতে দেশের প্রাক্তন অর্থমন্ত্রী।

আপনার মতামত জানান -
Top