এখন পড়ছেন
হোম > জাতীয় > অবাক কান্ড! মেয়াদ শেষ হলেও সিবিআই হেফাজতেই থেকে যেতে মরিয়া চিদম্বরম

অবাক কান্ড! মেয়াদ শেষ হলেও সিবিআই হেফাজতেই থেকে যেতে মরিয়া চিদম্বরম

 

অবাক কান্ড মেয়াদ শেষ হলেও সিবিআই হেফাজতেই থেকে যেতে চাইছেন প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রীও প্রাক্তন অর্থমন্ত্রী পি চিদাম্বরম। প্রসঙ্গত সিবিআই হেফাজতের মেয়াদ আজকেই শেষ হচ্ছে আর সেই কারণেই আজকে সিবিআইয়ের বিশেষ আদালত তাঁকে তোলা হবে এমনটাই জানা গেছে। কিন্তু গতকাল সুপ্রিম কোর্টে তাঁর আইনজীবী আবেদন জানিয়েছেন যে যেন তার মক্কেল চিদাম্বরমকে আগামী সোমবার পর্যন্ত সিবিআই হেফাজতে রাখা হয়।

কিন্তু নিজে থেকেই কেন সিবিআই হেফাজতে থাকতে চাইছেন পি চিদাম্বরম? প্রসঙ্গত সিবিআই আদালতের কাছে আজ জানাতে পারে যে চিদাম্বারাম তাদের সাথে সহযোগিতা করছেন না। এই কারণে আরও জেরা করার জন্য তাঁকে তাদের হেফাজতে রাখার অনুমতি যেন দেন আদালত। কিন্তু এ পরিস্থিতিতে যদি আদালত বিপরীত রায় দেয় অর্থাৎ সিবিআই এর আবেদন যদি খারিজ হয় তাহলে তাকে জেলে যেতে হতে পারে। আর সে ক্ষেত্রে অন্যান্য কয়েদিদের সঙ্গে একসঙ্গে রাত কাটাতে হতে পারে চিদাম্বারামকে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

কিন্তু সেটা কোনোভাবেই তিনি চাইছেন না কেননা প্রথম দিনই সিবিআইকে জিজ্ঞাসা করেছিলেন সিবিআই দপ্তর যেখানে তাকে থাকতে হবে সেখানে ইঁদুর আছে কিনা। আর এই কারনেই আগেভাগে সিবিআই হেফাজতে যাতে তাকে রেখে দেওয়া হয় ঠিক সেই কারণেই তার আইনজীবী সুপ্রিম কোর্টে আবেদন জানিয়েছেন বলে মনে করছে রাজনৈতিক মহলের একাংশ।

তবে এখানেই শেষ নয় প্রাক্তন অর্থমন্ত্রী আইনজীবী কপিল সিব্বল এবং অভিষেক মনু সিংভি অভিযোগ জানিয়েছিলেন যে উপযুক্ত তথ্য-প্রমাণ ছাড়া প্রাক্তন অর্থমন্ত্রীকে গ্রেফতার করা হয়েছে। আয়কর জমা এবং সাংসদ হওয়ার সুবাদে তার সম্পত্তির খতিয়ান এর নতুন সরকারের কাছে আছে।
প্রসঙ্গত আজ তিনটে নাগাদ সিবিআই আদালতে তাকে তোলা হবে এখন দেখার অর্থমন্ত্রীর প্রাক্তন অর্থমন্ত্রী ইচ্ছা ইচ্ছা পূরণ হয় নাকি তার জন্য অপেক্ষা করে আছে অন্য কিছু।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!