এখন পড়ছেন
হোম > রাজ্য > রাজ্যের দুর্নীতি নিয়ে মমতার বিরুদ্ধে ট্যুইটারে ‘কুরুচিকর’ ক্ষোভ দেখিয়ে গ্রেফতার যুবক

রাজ্যের দুর্নীতি নিয়ে মমতার বিরুদ্ধে ট্যুইটারে ‘কুরুচিকর’ ক্ষোভ দেখিয়ে গ্রেফতার যুবক


এতদিন বিরোধীদের পক্ষ থেকে অভিযোগ করা হচ্ছিল, রাজ্যে করোনা মোকাবিলায় মমতা বন্দ্যোপাধ্যায়ের সরকার ঠিকমত কাজ করছে না। কিন্তু সাধারণের তরফ থেকেও যে এই অভিযোগ উঠবে, তা সত্যিই আঁচ করা যায়নি। আর এবার ট্যুইটারে করোনা নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের কড়া সমালোচনা করতে দেখা গেল এক যুবককে। যে ঘটনায় ইতিমধ্যেই সেতু কির্তনিয়া নামে ওই যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ।

সূত্রের খবর, সম্প্রতি টুইটারে ওই যুবক করোনা মোকাবিলায় রাজ্য সরকারের বিরুদ্ধে চিকিৎসা পরিষেবা এবং রেশনে দুর্নীতির অভিযোগ তোলেন। আর এরপরই তাকে গ্রেপ্তার করে পুলিশ। এদিন এই যুবককে গ্রেপ্তার করা প্রসঙ্গে হুগলি জেলা তৃণমূলের সভাপতি দিলীপ যাদব বলেন, “কিছু অসামাজিক মানুষ সোশ্যাল মিডিয়াকে খারাপ কাজের জন্য ব্যবহার করে। ওই ব্যক্তি মুখ্যমন্ত্রী সম্পর্কে কুরুচিকর মন্তব্য করে মানুষের মধ্যে খারাপ মানসিকতা তৈরি করে পরিকল্পিতভাবে বিভ্রান্তি ছড়ানোর চেষ্টা করছে‌।”

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

তিনি আরও জানান, “এদেরকে সমাজের শত্রু হিসেবে চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা নেওয়া উচিত।” বিশেষজ্ঞরা বলছেন, করোনা ভাইরাস মোকাবিলার পাশাপাশি সরকারের পক্ষ থেকে জানিয়ে দেওয়া হয়েছিল, কেউ যেন কোনো বিভ্রান্তিকর মন্তব্য সোশ্যাল সাইটে না করেন। যা নিয়ে নানা মহলে উঠতে শুরু করেছিল প্রশ্ন। ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় বিভ্রান্তিকর মন্তব্য করবার জন্য বেশ কয়েকজনকে গ্রেপ্তার করেছে প্রশাসন।

আর এবার খোদ মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে করোনা মোকাবিলা নিয়ে প্রশ্ন তুলে এক যুবক গ্রেপ্তার হওয়ার পর এই নিয়ে বিরোধীদের সুর আরও চড়বে বলেই মনে করছেন রাজনৈতিক বিশেষজ্ঞরা। তাঁদের মতে, ইতিমধ্যেই রাজ্যপাল মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে অভিযোগ করেছেন সংবাদমাধ্যমের উপর তিনি নাকি প্রভাব খাটাতে চাইছেন। সেখানে সোশ্যাল মিডিয়ায় সরকারের বিরুদ্ধে নিজের মত পোষন করে গ্রেপ্তার হওয়ায়, তিনি আরও সুর চড়াতে পারেন। যদিও সরকারিভাবে জানানো হয়েছে, মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে কুরুচিকর মন্তব্য করার জন্যই ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!