এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > তৃণমূল প্রার্থী নুসরাতের সাথে কিসের পার্থক্য মুখ্যমন্ত্রীর, প্রকাশ্য সভায় বললেন সে কথা – জেনে নিন বিস্তারিত

তৃণমূল প্রার্থী নুসরাতের সাথে কিসের পার্থক্য মুখ্যমন্ত্রীর, প্রকাশ্য সভায় বললেন সে কথা – জেনে নিন বিস্তারিত

এবারের লোকসভা নির্বাচনে বাংলাকেই প্রধান পাখির চোখ করা বিজেপির পক্ষ থেকে যখন বাংলায় বাড়তি নজর দিয়ে প্রায়শই প্রচারে আসছেন নরেন্দ্র মোদী থেকে শুরু করে বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ, ঠিক তখনই পাল্টা নিজের গড় অক্ষত রাখতে রাজ্যের 42 টি লোকসভা আসনের মধ্যে 42 টি লোকসভা আসনই যাতে যখন করা যায় তার জন্য দলীয় নেতাকর্মীদের নির্দেশ দিয়ে তার লক্ষ্য এবারে দিল্লি বলে জানিয়ে দিয়েছেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর রাজ্যের যে কেন্দ্রেই নির্বাচনী প্রচারে যাচ্ছেন মুখ্যমন্ত্রী, সেখানেই ভেদাভেদের রাজনীতির অভিযোগ তুলে বিজেপির বিরুদ্ধে সরব হতে দেখা যাচ্ছে তাঁকে। আর শনিবার বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরাত জাহানের সমর্থনে হাসনাবাদের সভা করে বিজেপির বিরুদ্ধে সরব হলেও দলীয় প্রার্থী এবং নিজের মধ্যে একটা জায়গায় পার্থক্য রয়েছে বলে আক্ষেপ প্রকাশ করতে দেখা গেল সেই মমতা বন্দ্যোপাধ্যায়কে।

কিন্তু যেখানে তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় গোটা তৃণমূল দলের সর্বাধিনায়কা হিসেবে পরিচিত, সেখানে সেই তিনিই নুসরাত জাহানের সঙ্গে তার নিজের তুলনা করে আক্ষেপ প্রকাশ করায় নানা মহলে শুরু হয়েছে গুঞ্জন। কিন্তু ঠিক কি ব্যাপারে আক্ষেপ প্রকাশ করলেন তৃণমূল নেত্রী?

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

সূত্রের খবর, শনিবার হাসনাবাদের সভা থেকে বিজেপির বিরুদ্ধে সুর চড়িয়ে দলীয় প্রার্থী নুসরাত জাহানের সমর্থনে বক্তব্য রাখতে গিয়ে মমতা বন্দ্যোপাধ্যায় বলেন, “নুসরত আমাদের ঘরের মেয়ে। ও মুসলিম আর আমি হিন্দু। কিন্তু ওর আর আমার মধ্যে কোনো ভেদাভেদ নেই। নুসরাতের যেমন রক্ত, আমারও তেমন। ওর দুটো চোখ, আমারও দুটো। ওর দুটো পা, আমারও দুটো, ওর দুটো কিডনি, আমারও দুটো। ওর একটা লিভার, আমারও একটা। কিন্তু পার্থক্য একটাই ও দেখতে সুন্দর, আমি দেখতে সুন্দর নই।”

রাজনৈতিক বিশেষজ্ঞদের মতে, বসিরহাটের তৃণমূল প্রার্থী নুসরাত জাহান সংখ্যালঘু হলেও এখানে মানুষ হিসেবে কারও সাথে কারও কোনো পার্থক্য নেই বলে সকলেই মানুষ এই কথা তুলে ধরে মানবতার ধর্মকে এগিয়ে রেখে নুসরাত আর তার মধ্যে শুধুমাত্র সৌন্দর্যতার পার্থক্য রয়েছে বলে মন্তব্য করে গেরুয়া শিবিরের উদ্দেশ্যেই ভেদাভেদের রাজনীতির জন্য খোঁচা দিলেন তৃণমূল নেত্রী বলে মনে করছে বিশেষজ্ঞ মহলের একাংশ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!