এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > BIG BREAKING-এন আর এস কান্ডে নয়া মোর, এবার ডাক্তারদের কর্মবিরতির প্রতিবাদে পাল্টা বিক্ষোভ দেখাচ্ছে রোগীর আত্মীয়রা

BIG BREAKING-এন আর এস কান্ডে নয়া মোর, এবার ডাক্তারদের কর্মবিরতির প্রতিবাদে পাল্টা বিক্ষোভ দেখাচ্ছে রোগীর আত্মীয়রা

এন আর এস কান্ডে ডাক্তার নিগ্রহের পর নিরাপত্তার দাবিতে জুনিয়র ডাক্তারদের কর্মবিরতি তে পাশে এসে দাঁড়িয়েছেন সিনিয়র ডাক্তার রা। সমস্ত ডাক্তার সংগঠন একযোগে ডাক দিয়েছেন শাট ডাউনের। গতকাল আন্দোলনরত ডাক্তাররা জানিয়েছিলেন হাসপাতালের জরুরী পরিষেবা খোলা থাকবে। কিন্তু বাস্তবে আজ দেখা যাচ্ছে আউটডোরের পাশাপাশি বন্ধ জরুরি বিভাগ ও।ফলে এই মুহূর্তে রাজ‍্যের সরকারি বেসরকারি সমস্ত চিকিৎসা পরিষেবা বন্ধ হয়ে আছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এই অবস্থায় চরম বিপাকে পরেছেন গুরুতর রোগী ও তাঁদের পরিজনরা। রাজ‍্য জুড়ে হাসপাতাল গুলির সামনে সকাল থেকে ভিড় বাড়াচ্ছেন রোগীর আত্মীয়রা। চিকিৎসার সুযোগ না পেয়ে ক্ষোভ বাড়ছে অসুস্থ মানুষ ও তার আত্মীয়দের। এইমুহুর্তে পাওয়া খবর অনুযায়ী এস এস কে এমের সামনে পথ অবরোধের চেষ্টা করেন চিকিৎসার সুযোগ না পাওয়া মানুষদের আত্মীয় পরিজনরা। পুলিশ লাঠি উঁচিয়ে তাদের সরিয়ে দেয়। এই একই ইস‍্যুতে পথ অবরোধের খবর আসে বীরভূম, মুর্শিদাবাদ ও বাঁকুড়া শহর থেকেও।

অপরদিকে এন আর এসে কাণ্ডে আহত পরিবহ মুখপাধ‍্যায় এই মুহূর্তে ইনস্টিটিউট ওফ নিউরোসায়েন্সে চিকিৎসাধীন। অপর আহত ইন্টার্ন যশ টেকওয়ানি ভর্তি হয়ে আছেন এন আর এস এই জরুরি বিভাগে। সূত্রের খবর দুজনের অবস্থাই স্থিতিশীল। প্রসঙ্গত নবান্নের তরফে গতকাল ই জানানো হয়েছিল আহত দুই ইন্টার্নের চিকিৎসার সব ব‍্যয় বহন করবে রাজ‍্য সরকার।

Top
error: Content is protected !!