এখন পড়ছেন
হোম > জাতীয় > এনআরসি নিয়ে নিজেই ভীত , প্রশ্ন তুললেন মুখ্যমন্ত্রী থাকা নিয়েও জোর জল্পনা

এনআরসি নিয়ে নিজেই ভীত , প্রশ্ন তুললেন মুখ্যমন্ত্রী থাকা নিয়েও জোর জল্পনা

 

অসমে এনআরসি চালুর পর সেখান থেকে অনেক হিন্দুর নাম বাদ গিয়েছে। যার পরেই সেই এনআরসি নিয়ে বিজেপির বিরুদ্ধে সরব হতে দেখা গেছে বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলোকে। তবে অসমের পর অন্যান্য রাজ্যেও এনআরসি করা হবে বলে বারবার উঠে এসেছে বিজেপি নেতাদের কথায়। যার ফলে বিতর্ক ক্রমশ বৃদ্ধি পেয়েছে।

পশ্চিমবঙ্গের শাসক দল তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে দাবি করা হয়েছিল, এই এনআরসি যদি বিজেপি সত্যি সত্যি লাগু করে, তাহলে প্রথমেই বিজেপির অনেক নেতাকে দেশছাড়া হতে হবে। তবে তৃণমূলের সেই বক্তব্যকে আমল দেয়নি গেরুয়া শিবির। কিন্তু এবার ত্রিপুরার বিজেপি মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের কথায় বিজেপির অস্বস্তি প্রবলভাবে বৃদ্ধি পেল বলে মনে করছেন অনেকে। কিন্তু কি এমন বললেন ত্রিপুরার বিজেপি মুখ্যমন্ত্রী!

সূত্রের খবর, সম্প্রতি উত্তর দিনাজপুরের কালিয়াগঞ্জে বিজেপি প্রার্থীর হয়ে প্রচারে এসেছিলেন বিপ্লব দেব। আর সেখানেই একটি সাক্ষাৎকারে তিনি বলেন, “এনআরসি চালু হলে আমাকে মুখ্যমন্ত্রীর পদ হারাতে হবে। আমার বাবা এবং আত্মীয়রা বাংলাদেশ থেকে এসেছিলেন। কিন্তু আমার জন্ম এই দেশেই।” আর এনআরসি নিয়ে বিপ্লব দেবের এহেন মন্তব্য এখন প্রবল জল্পনা বাড়িয়ে দিয়েছে‌।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

বিশেষজ্ঞরা বলছেন, যখন এনআরসির পক্ষে বিজেপি নেতারা সওয়াল করছেন, ঠিক তখনই বিরোধী দল থেকে সেই এনআরসির বিরুদ্ধে প্রচার করা হচ্ছে। আর এমন একটা সময়ে সেই বিজেপি নেতাদের অস্বস্তিতে ফেলে দিয়ে ত্রিপুরার বিজেপি মুখ্যমন্ত্রী এনআরসি সম্পর্কে বলতে গিয়ে “এনআরসি হলে তাকেই দেশছাড়া হতে হবে” বলে যে মন্তব্য করলেন, তা আদতে বিজেপির ক্ষেত্রে গোদের ওপর বিষফোঁড়া হলো বলে দাবি একাংশের।

ইতিমধ্যেই বিজেপির ত্রিপুরার মুখ্যমন্ত্রী বিপ্লব দেবের এনআরসি কেন্দ্রিক এই বিস্ফোরক ভিডিওটি ভাইরাল হয়ে গিয়েছে। যাকে কেন্দ্র করে বিরোধীরা বিজেপির বিরুদ্ধে সোচ্চার হতে শুরু করেছে। তবে বিপ্লববাবুকে নিয়ে যে চর্চা হচ্ছে, তা ভিত্তিহীন বলে দাবি করেছেন একাংশ। এদিন এই প্রসঙ্গে ত্রিপুরার বিজেপি মুখ্যমন্ত্রী মিডিয়া উপদেষ্টা সঞ্জয় মিশ্র বলেন, “মুখ্যমন্ত্রীর ভিডিও নিয়ে নোংরা রাজনীতি হচ্ছে। পুরো ভিডিওটি দেখলে বোঝা যাবে তিনি এনআরসি এবং নাগরিকত্ব সংশোধনী বিলের পক্ষ নিয়েই মন্তব্য করেছেন।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!