এখন পড়ছেন
হোম > জাতীয় > এনআরসি বিতর্ক – তুমুল জল্পনা শুরু খোদ বিজেপি মুখ্যমন্ত্রীকে ঘিরে, বাদ পড়বে তাঁর নামও?

এনআরসি বিতর্ক – তুমুল জল্পনা শুরু খোদ বিজেপি মুখ্যমন্ত্রীকে ঘিরে, বাদ পড়বে তাঁর নামও?

এন আর সি ইস্যুতে বিজেপি সরকার অসমে বসবাসকারী প্রায় ৪০ লক্ষ মানুষকে একধাক্কায় উদ্বাস্তু ঘোষণা করে দেওয়ার পর স্যোসাল মিডিয়ার আক্রমণের মুখে ত্রিপুরার বিজেপীয় মুখ্যমন্ত্রী। যেহেতু তাঁর বাবা মা ১৯৭১ এর সময় বাংলাদেশ থেকে ভারতে চলে আসেন এবং এখনো তাঁর কিছু আত্মীয় বাংলাদেশে বসবাস করেন তাই বিজেপি সরকারের নিয়মমত তিনিও ‘অনুপ্রবেশকারী’। অন্তত সেই রকমই মত নেট দুনিয়ার মানুষদের।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

বাংলাদেশের চট্টগ্রাম বিভাগের কচুয়া উপজেলার সহদেবপুর পূর্ব ইউনিয়নের মেঘদাইর গ্রামের বাসিন্দা প্রাণধন দেব সম্পর্কে বিপ্লব দেবের বাংলাদেশি কাকা। তাঁর বক্তব্য অনুযায়ী ত্রিপুরার মুখ্যমন্ত্রীর পুর্বপুরুষ ৭১ এর মুক্তিযুদ্ধের সময় চলে এসেছিলেন ভারতে। যদিও বিপ্লবের জন্ম হয় ভারতে। নেটিজেনদের যুক্তি তাহলে ত্রিপুরার মুখ্যমন্ত্রী আদতে বাংলাদেশী বংশোদ্ভূত। তাঁর তাহলে এই মুহুর্তে নিজের ভারতীয় নাগরিকত্ব প্রমাণ করা উচিত। এই কটাক্ষের পিছনে আছে বিপ্লব বাবুরই করা মন্তব্য। বিপ্লববাবু আগেই জানিয়েছেন, অসমের মতো এনআরসি জারি করার পরিস্থিতি নেই ত্রিপুরায়। মানুষের মনে সন্দেহ উঁকি দিচ্ছে যে বিজেপি নেতার নিজের বাংলাদেশি সম্পর্ক আছে বলেই কি আগে ভাগে  এই মন্তব্য?

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!