এখন পড়ছেন
হোম > জাতীয় > লক্ষ্য শুধু কাশ্মীরে রক্তগঙ্গা বওয়ানোই নয়, লক্ষ্য গোটা ভারত জুড়েই নাশকতা? অডিও বার্তা নিয়ে শোরগোল গোয়েন্দা মহলে

লক্ষ্য শুধু কাশ্মীরে রক্তগঙ্গা বওয়ানোই নয়, লক্ষ্য গোটা ভারত জুড়েই নাশকতা? অডিও বার্তা নিয়ে শোরগোল গোয়েন্দা মহলে

গত 14 ই ফেব্রুয়ারি পবিত্র ভালোবাসার দিনে জম্মু-কাশ্মীরের পুলওয়ামা জেলায় পাক মদতপুষ্ট জঙ্গী সংগঠনের হামলায় নিহত হন দেশের প্রায় 42 জন জওয়ান। যে ঘটনায় শোকের পরিবেশ সৃষ্টি হয়েছে গোটা ভারতবর্ষে। তবে ভারতে এই নৃশংস হামলার আগেই পাক মদতপুষ্ট জঙ্গী সংগঠন জয়েশ-ই-মহম্মদের এক অডিও বার্তাকে ঘিরে এখন তোলপাড় হয়ে উঠেছে সারা দেশ।

সূত্রের খবর, কিছুদিন আগেই পাকিস্তানের এই জঙ্গী সংগঠন জয়েশ-ই-মহম্মদের চিফ মৌলানা মাসুদ আজহারের ভাই এবং ওই সংগঠনেরই ডেপুটি চিফ মৌলানা রউফ আসগার প্রকাশ্য সভায় ভারতের বিরুদ্ধে একটি হুমকি দেন। যেখানে বলা হয় যে, “এমন কিছু করব যাতে আগামী 5 ফেব্রুয়ারির মধ্যে গোটা দিল্লি কেপে যাবে। তবে শুধু কাশ্মীরে নয়, সারাদেশেই এই কার্যকলাপ করা হবে।”

পাশাপাশি দেশের সংসদ ভবনের নাম উল্লিখিত না করে এই পাক মদতপুষ্ট জঙ্গী সংগঠনের ডেপুটি চিফ বলেন, “দিল্লিতে যেখানে সব সিদ্ধান্ত নেওয়া হয় সেখানকার পাঁচিল টপকে ভেতরে ঢুকে দেখিয়ে দেওয়া হবে যে তারা কি চায়! শত্রুপক্ষ বুঝতে পারবে তারা যা বলে তা করে দেখায়। কাশ্মীরের পাহাড়ে শুধু নয়, এবার শ্রীনগরের রাস্তায় রক্তের নদী বয়ে যাবে। দিল্লীকে আমাদের ক্ষমতা বুঝিয়ে দেওয়া হবে।”

আর এই ঘটনার পরই পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠনের পক্ষ থেকে হামলায় কাশ্মীরের পুলওয়ামা জেলায় একের পর এক জওয়ান মারা যাওয়ায় সেই জঙ্গী সংগঠন জয়েশ-ই-মহম্মদের যোগকে স্পষ্ট হিসেবেই দেখছেন তদন্তকারীরা।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

ইতিমধ্যেই কাশ্মীরের পুলওয়ামা জেলায় এই নৃশংস হামলা তদন্তের কাজ শুরু করেছে এনআইএ।কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার মতে, পাক মদতপুষ্ট জঙ্গী সংগঠনের ডেপুটি চিফের এই বক্তব্যে পরিষ্কার যে তারাই ভারতের প্রতি এহেন হামলা চালিয়েছে।

জানা গেছে, গত 5 ফেব্রুয়ারি অডিও ক্লিপের সমস্ত তথ্য কেন্দ্রীয় গোয়েন্দাদের হাতে আসতে শুরু করে। আর তারপরই ভারতীয় জওয়ানদের কনভয়ে হামলা হওয়ার ব্যাপারে কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থার তরফে সতর্কবার্তা পাঠানো হয়। একাংশের মতে, শুধু কাশ্মীর নয়, সারা ভারতবর্ষও যে এই পাক মদতপুষ্ট এই জঙ্গি সংগঠনের মূল টার্গেট তা তাদের অডিও ক্লিপ থেকেই পরিষ্কার হয়ে যাচ্ছে।

তাই অবিলম্বে পাকিস্তানের প্রতি বদলা না নিলে হীতে বিপরীত হতে পারে। সব মিলিয়ে এবার কাশ্মীরে নৃশংস জঙ্গি হামলার পর গোটা ভারত জুড়ে তাদের নাশকতা করবার টার্গেট রয়েছে – পাক মদতপুষ্ট জঙ্গি সংগঠনের পক্ষ থেকে এহেন অডিও ক্লিপ ঘিরেই এখন তীব্র শোরগোল পড়ে গিয়েছে সর্বত্র।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!