এখন পড়ছেন
হোম > বিশেষ খবর > এবার রাজ্যের চিকিৎসা ব্যবস্থায় অবনতির জন্য বিরোধীদের দিকে আঙ্গুল উঠল

এবার রাজ্যের চিকিৎসা ব্যবস্থায় অবনতির জন্য বিরোধীদের দিকে আঙ্গুল উঠল

শনিবার রায়গঞ্জ জেলা ও সুপার স্পেশ্যালিটি হাসপাতাল পরিদর্শন করতে আসা স্বাস্থ্য বিষয়ক স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান নির্মল মাজি অভিযোগ তুলে উত্তর দিনাজপুর জেলার বিভিন্ন সরকারি হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্রে ভাঙচুর ও চিকিৎসকদের উপর হামলার ঘটনায় বিরোধীদের প্ররোচনা ও মদত রয়েছে বলে মন্তব্য করেন।
প্রসঙ্গত, গত একমাসে চিকিৎসায় গাফিলতির জেরে রোগী মৃত্যুর অভিযোগকে কেন্দ্র করে রায়গঞ্জ জেলা হাসপাতাল, ইসলামপুর মহকুমা হাসপাতাল, করণদিঘি গ্রামীণ হাসপাতাল ও ইটাহার ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে ভাঙচুর চালানোর অভিযোগ ওঠে মৃতদের পরিজন ও প্রতিবেশীদের বিরুদ্ধে। নিগৃহিত চিকিৎসক তণ্ময় পালের দাবি, বাম আমলে এ রাজ্যে চিকিৎসা পরিষেবা ধ্বংস হতে বসেছিল। তৃণমূল রাজ্যে ক্ষমতায় আসার পর এ রাজ্যে চিকিৎসা পরিষেবার সার্বিক উন্নয়ন হয়েছে। বিরোধীরা এটা মেনে নিতে পারছে না।
নির্মলবাবু জানান যে রাজনৈতিক ষড়যন্ত্রকারী এই সকল কর্তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়ার জন্য সংগঠনের তরফে মুখ্যমন্ত্রীর কাছে দাবি জানানো হবে এবং পাশাপাশি, সুষ্ঠ চিকিৎসা পরিষেবার স্বার্থে সংগঠনের তরফে মুখ্যমন্ত্রীর কাছে রাজ্যের সমস্ত জেলার চিকিৎসকদের মহকুমা বা জেলার বিভিন্ন সরকারি হাসপাতাল বা স্বাস্থ্যকেন্দ্রে বদলি করার দাবি জানানো হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!