এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > লোকসভা নির্বাচনের আগে পঞ্চায়েতের জয়ী নির্দলরা এবার দলে দলে বিজেপিতে

লোকসভা নির্বাচনের আগে পঞ্চায়েতের জয়ী নির্দলরা এবার দলে দলে বিজেপিতে

ফের অন্যদল থেকে বিজেপিতে যোগদান। আজ বিজেপির রাজ্য সদর দপ্তরে সায়ন্তন বসুর হাত ধরে অন্য দল থেকে আসা একগুচ্ছ কর্মী সমর্থক বিজেপিতে যোগদান করলেন। জানা যাচ্ছে যোগদানকারীদের মধ্যে রয়েছেন তাপস রায়, যিনি বাজুড়ীয়া ব্লকের পঞ্চায়েত সদস্য, নির্দল হিসাবে তিনি জয়লাভ করেছিলেন।

শঙ্করী আদিত্য রায়, চিত্তরঞ্জন ভান্ডারী,প্রাক্তন সিপিআইএম নেতা, সিপিআইএম নেতা নন্দলাল মিস্ত্রি, সিপিআইএম নেতা পরমেশ চ্যাটার্জী, সিপিআইএম নেতা দেবকুমার সরকার, তুষারকান্তি মন্ডল,প্রণব কুমার জাটুয়া,কংগ্রেস নেতা অমর কৃষ্ণ হালদার, কংগ্রেস নেতা সুভাষ মন্ডল, প্রবীর মান্না,এছাড়া তৃণমূল থেকে এরূপ কুমার দাস, অরুন বৈরাগী,তপন গায়েন, প্রভঞ্জন হালদার, মহারাজ গায়েন এসেছেন বলে জানা গেছে। সামনেই লোকসভা ভোট আর তার আগে এই ভাবে দল ভারী হওয়ায় স্বাভাবিক ভাবেই খুশির ছোঁয়া বিজেপি মহলে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

প্রসঙ্গত, এদিন বিজেপির রাজ্য বিজেপির দপ্তরে একটি সাংবাদিক বৈঠক হয়। আর সেখানে বিজেপি তরফ থেকেই জানানো হয় যে আগামী ২০ তারিখ বিজেপির কিষাণমোর্চা রাজ্যের কৃষকদের বঞ্চনার প্রতিবাদে বিধানসভা অভিযান করবে। দিলীপ ঘোষ,সুরেশ পূজারী সমেত হেভিওয়েট নেতা নেত্রীরা সেখানে উপস্থিত থাকবেন। মিছিল বিজেপির পার্টি অফিস থেকে শুরু হয়ে বিধানসভা পর্যন্ত যাবে। এদিন বিজেপির তরফ থেকে রাজ্য সরকারকে হুঁশিয়ারি দেওয়া হয় যে যদি বিজেপির এই মিছিলকে আটকানোর চেষ্টা করা হয় তবে যেখানে আটকানো হবে সেখানেই বিজেপি ধারণায় বসবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!