এখন পড়ছেন
হোম > জাতীয় > পলাতক নিরব মোদীকে চরম শাস্তি, ডিনামাইট দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল 100 কোটির বাংলো!

পলাতক নিরব মোদীকে চরম শাস্তি, ডিনামাইট দিয়ে গুঁড়িয়ে দেওয়া হল 100 কোটির বাংলো!

পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকে প্রায় 200 কোটি টাকা মার্কিন ডলারের দুর্নীতি মামলায় অভিযুক্ত নিরব মোদী দীর্ঘদিন ধরেই ফেরার রয়েছেন। তবে এখনও পর্যন্ত তার কোনোরূপ হদিশ না মেলায় অবশেষে এবার মহারাষ্ট্রের কিহিম সমুদ্রসৈকতে ভেঙে ধুলিস্যাৎ করে দেওয়া হল তার 30 হাজার স্কোয়ার ফিটের বিলাসবহুল বাংলোটি।

জানা গেছে, এই নীরব মোদির যে বিলাসবহুল বাড়িটি ছিল তার বর্তমান বাজারদর প্রায় 100 কোটির কাছাকাছি। জানা যায়, দীর্ঘদিন ধরেই এই নীরব মোদী ফেরার হওয়ায় ইডির তরফে তার সম্পত্তি বাজেয়াপ্ত করার কাজ শুরু হয়। আর এরপরই তার বিলাসবহুল বাড়িটি সিল করে দিয়ে সেটিকে যাতে ভেঙে ফেলা যায় তার জন্য গত বছরই সেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা এনফোর্সমেন্ট ডিরেক্টরেটের কাছে আবেদন জানায় মহারাষ্ট্র সরকার।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

এদিকে মহারাষ্ট্র সরকারের এহেন আবেদনেই সাড়া দিয়ে তাদের হাতে সেই বাংলোটি তুলে দেয় ইডি। আর এরপরই গত 24 শে জানুয়ারী নীরব মোদীর এই বিলাসবহুল বাড়িটি যাতে ভেঙে ফেলা হয় তার জন্য নির্দেশ দেন জেলাশাসক। সূত্রের খবর, গত 25 শে জানুয়ারি থেকে বুলডোজার দিয়ে সেই বাংলোটি ভাঙার কাজ শুরু হলে সেটি বেশ মজবুত হওয়ায় সেই ভাঙ্গার কাজে নিযুক্ত কর্মীরা জানিয়ে দেন যে, এই কাজ করতে কিছুটা সময় লাগবে।

আর এরপরই দ্রুত বাংলোটি ভাঙার জন্য সেখানে বিশেষজ্ঞদের ডাকা হয়। আর তাদের পরামর্শমতই নিয়ন্ত্রিত বিস্ফোরণ ঘটিয়ে সেটিকে ভেঙে দেওয়া হয়। জানা গেছে, “ডোমোলিশন ম্যান” নামে পরিচিত ভরত শীতলের নেতৃত্বে এই নীরব মোদির বাড়ির আগে প্রায় চল্লিশটি বাড়ি ঠিক এইভাবেই ডিনামাইট বিস্ফোরণে গুঁড়িয়ে দেওয়া হয়েছে।

তবে মঙ্গলবার এই বাংলো গুড়িয়ে দেওয়ার আগে সেখানে থাকা একটি 15 লক্ষ টাকা অর্থমূল্যের জাকুজি, কুড়ি লক্ষ টাকার ঝাড়লন্ঠন এবং 10 লক্ষ টাকা মূল্যের বুদ্ধমূর্তিটি নিলামে তোলার জন্য আলাদা করে সরিয়ে রাখা হলেও পরে সেটা ইডির হাতে তুলে দেওয়া হবে বলে জানিয়ে দেন সরকারি আধিকারিকেরা।

সব মিলিয়ে এবার ফেরার নীরব মোদীকে চরম শাস্তি দেওয়ার জন্য ডিনামাইট দিয়ে তার 100 কোটির বাংলো গুঁড়িয়ে দেওয়া হল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!