এখন পড়ছেন
হোম > জাতীয় > ভবিষ্যৎ প্রধানমন্ত্রীর নাম জানালেন জ্যোতিষী, শোরগোল রাজনীতিতে

ভবিষ্যৎ প্রধানমন্ত্রীর নাম জানালেন জ্যোতিষী, শোরগোল রাজনীতিতে

জ্যোতিষীর গণনা যদি অব্যর্থ হয় তাহলে দু’ প্রজন্মের অধিক চলচ্চিত্র জগৎ’এ রাজত্ব করা পরিবারের মেয়ে অদূর ভবিষ্যতে হত গোটা ভারতের শাসন ভার সামলাতে পারেন। মুম্বইয়ের এক অতি জনপ্রিয় জ্যোতিষী ডি জ্ঞানেশ্বর এদিন প্রকাশ্য সাংবাদিক সম্মেলনে এমন ভবিষ্যদ্বাণী করেছেন ।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

তিনি জানালেন ঐশ্বর্যা ও অভিষেক বচ্চনের মেয়ে আরাধ্যা’র এরাজনীতিতে যোগদানের ক্ষেত্রে প্রবল সম্ভবনা রয়েছে। এমনকি শিশু আরাধ্যা’র ভবিষ্যতে প্রধানমন্ত্রী হওয়ার যোগও রয়েছে তীব্র। তবে এই সম্ভবনাকে একদম নিশ্চিত করতে হলে আরাধ্যার নাম পরিবর্তন করে রোইনী রাখতে হবে। প্রসঙ্গতঃ ডি জ্ঞানেশ্বর নামক জনৈক জ্যোতিষী’ই একদা ভবিষ্যতদ্বাণী করে জানিয়েছিলেন দক্ষিণী সুপারস্টার চিরঞ্জীবী ও রজনীকান্ত রাজনীতিতে অংশ গ্রহণের সম্ভবনার কথা। তিনিই জানিয়েছিলেন ২০০৯ সালের বিধানসভা নির্বাচনে কংগ্রেস অন্ধ্রপ্রদেশ রাজ্যের শাসন ক্ষমতায় ফিরবে। এদিন সাংবাদিক সম্মেলনের আয়োজন করে এই প্রথিতযশা জ্যোতিষী চলতি বছরে কয়েকটি সম্ভবনার কথা জানালেন।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

তাঁর ভবিষ্যতদ্বাণী অনুসারে আগামী লোকসভা নির্বাচনে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ফের দেশের ক্ষমতায় আসবেন। মার্কিন রাষ্ট্রপতি ডোনাল্ড ট্রাম্প’র ও আরো একবার রাষ্ট্রপতি পদে নির্বাচিত হওয়ার সম্ভবনা রয়েছে। ২০২৪ সালে ভারত ও পাকিস্তানের মধ্যে যুদ্ধ হবেই। দেশের প্রথম সারির পুঁজিপতি মুকেশ অম্বানীর ছেলে আকাশের জন্য তাঁর পরামর্শ তিনি যেন ২০১৯-এ বিয়ে করেন। কারণ তার আগে আকাশের একটা ফাঁড়া আছে। এইসব ভবিষ্যতদ্বাণী আদৌ সফল হোক বা নাই হোক কিন্তু প্রাথমিক পর্যায়ে দেশের জনগনের মধ্যে উত্তেজনা ছড়ানোর ক্ষেত্রে যে তুলনাবিহীন তা আলাদা করে বলার অপেক্ষা রাখেনা।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!