এখন পড়ছেন
হোম > রাজ্য > নতুন টিএমসিপি সভাপতি নির্বাচনে বড় সিদ্ধান্ত শাসকদলের,গুরু দায়িত্ত্ব শিক্ষামন্ত্রীর

নতুন টিএমসিপি সভাপতি নির্বাচনে বড় সিদ্ধান্ত শাসকদলের,গুরু দায়িত্ত্ব শিক্ষামন্ত্রীর

তৃণমূল ছাত্র পরিষদের সভাপতি নির্বাচনে সাহায্য করতে তৈরি হল উপদেষ্টা কমিটি। এই উপদেষ্টা কমিটির চেয়ারম্যান হলেন পার্থ চট্টোপাধ্যায়কে এবং কো-চেয়ারম্যান হলেন তৃণমূল সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়। শনিবার তৃণমূল ভবনে তৃণমূল ছাত্রপরিষদের বৈঠকে এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে। এছাড়াও উপদেষ্টা কমিটিতে রয়েছেন সুব্রত বক্সী, সুব্রত মুখোপাধ্যায়, তাপস রায় এবং অশোক দেব। কমিটিতে আহ্বায়ক হিসেবে রাখা হয়েছে টিএমসিপি নেত্রী জয়া দত্তকে।

রাজ্যের বিভিন্ন কলেজে ভর্তি নিয়ে নানান বিতর্কের মুখে পরে তৃণমূল ছাত্র পরিষদ নেতৃত্ব। বহু ছাত্রছাত্রীদের ক্ষোভ দেখা যায় তৃণমূল ছাত্র পরিষদ নেতৃত্বের ওপর| তৎকালীন সভাপতি জয়া দত্তকে পদ থেকে সরিয়ে দেওয়ার হয় সেই সময়| আজ সমস্ত কলেজ ও বিশ্ববিদ্যালয়ের ছাত্র সংসদের সাধারণ সম্পাদকদের নিয়ে বৈঠক করা হয়| সেখানে উপস্থিত ছিলেন শিক্ষা প্রতিষ্ঠানগুলির টিএমসিপি ইউনিট সভাপতিরাও।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই বৈঠকে সুব্রত মুখোপাধ্যায় ছাত্রছাত্রীদের উপদেশ দেন যে, টাকা নিয়ে নয়, বরং ফুল দিয়ে নতুন ছাত্রছাত্রীদের অভিনন্দন জানানো হোক| পার্থ চট্টোপাধ্যায়ও ছাত্র সংগঠনগুলির উদ্দেশ্যে বলেন ‘‘ছাত্র সংগঠনে থাকতে হলে ছাত্র হতে হবে। ছাত্র সুলভ আচরণের পাশাপাশি শিক্ষকদের সঙ্গে ভাল সম্পর্ক রাখতে হবে।’’ তার পাশাপাশি তিনি জানিয়েছেন, কলেজে উপস্থিতির হার ঠিক রাখতে হবে। উপস্থিতির হার যদি কম থাকে তাহলে নম্বর কমতে পারে সেমিস্টারে। তখন এই নিয়ে কোনো রকম আন্দোলন করা যাবে না কলেজের গেটে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!