এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরুলিয়া-ঝাড়গ্রাম-বাঁকুড়া > পুরুলিয়াতে বিজেপি প্রার্থী হিসাবে নতুন করে জল্পনা দুই হেভিওয়েট সঙ্ঘ-ঘনিষ্ঠের নাম নিয়ে

পুরুলিয়াতে বিজেপি প্রার্থী হিসাবে নতুন করে জল্পনা দুই হেভিওয়েট সঙ্ঘ-ঘনিষ্ঠের নাম নিয়ে


প্রিয় বন্ধু মিডিয়া এক্সক্লুসিভ – আসন্ন লোকসভা নির্বাচনে বাংলা থেকে অন্তত ২২-২৩ টি আসন জিততে মরিয়া গেরুয়া শিবির। গেরুয়া শিবিরের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, বাংলায় মানুষ নাকি শাসকদলের উপর বীতশ্রদ্ধ। অন্যদিকে, সাধারণ মানুষের ক্রমশ আস্থা উঠছে বামফ্রন্ট ও কংগ্রেসের উপরে। কেননা, জোট করে বামফ্রন্ট বা কংগ্রেসের টিকিটে জিতে জনপ্রতিনিধিরা যোগ দিচ্ছেন শাসকদলেই। ফলে শাসকবিরোধী ভোটের ভরসার জায়গা নাকি ক্রমশ নিচ্ছে গেরুয়া শিবির।

এই অবস্থায় বিজেপির অন্দরে তো বটেই সাধারণ মানুষের মধ্যেও তুমুল আগ্রহ তৈরী হয়েছে আসন্ন লোকসভা নির্বাচনে বিজেপির টিকিট কে কোন আসনে পেতে চলেছেন তা নিয়ে। বিজেপির তরফে আকারে-ইঙ্গিতে জানা যাচ্ছে, প্রার্থী তালিকায় একাধিক নাকি চমক থাকতে চলেছে। কিন্তু, কি সেই চমক বা কাদের নাম থাকতে পারে তা নিয়ে কার্যত মুখে কুলুপ এঁটেছেন রাজ্য বিজেপির নেতারা। এর মধ্যেই, প্রার্থী তালিকা নিয়ে বার দুয়েক রাজ্য বিজেপিতে বৈঠক হয়ে গেলেও – কোন কেন্দ্রে কে প্রার্থী জানা যাচ্ছে না কিছুই।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

এরই পাশাপাশি বিজেপির তরফে রাজ্যের নির্বাচনের দায়িত্বপ্রাপ্ত নেতা মুকুল রায় জানিয়ে দিয়েছেন, প্রার্থী তালিকাতে সীলমোহর দেবেন স্বয়ং অমিত শাহ। ফলে, এই ব্যাপারে তাঁর বা রাজ্য বিজেপির কোনো হাতই নেই। তবে এর মাঝেই নতুন করে জল্পনা শুরু হয়েছে পুরুলিয়া লোকসভা আসনটি নিয়ে। বিজেপির তরফে যে কটি আসনকে অত্যন্ত সম্ভাবনাময় ধরা হচ্ছে তার মধ্যে পুরুলিয়া অন্যতম। বিগত পঞ্চায়েত নির্বাচনেই সেখানে গেরুয়া ঝড়ের প্রাবল্য দেখা গেছে। ফলে, গেরুয়া শিবিরের অন্দরে প্রবল জল্পনা শুরু হয়েছে – এই আসনে কে হবেন বিজেপির প্রার্থী তা নিয়ে।

প্রাথমিকভাবে, শোনা যাচ্ছিল এই আসনে রাজ্য বিজেপি প্রার্থী করতে চায় এই জেলার পর্যবেক্ষক তথা অন্যতম রাজ্য সম্পাদক সায়ন্তন বসুকে। কিন্তু, পরবর্তীকালে নাম ভেসে ওঠে মুকুল রায়ের হাত ধরে বিজেপিতে যোগদান করা পুরুলিয়া লোকসভা কেন্দ্রেরই প্রাক্তন ফরোয়ার্ড ব্লক সাংসদ নরহরি মাহাতোর। কিন্তু, নরহরিবাবুর পাশাপাশি বর্তমানে সংঘ ঘনিষ্ঠ দুই হেভিওয়েটের নাম নিয়েও পুরুলিয়া জুড়ে চলছে প্রবল জল্পনা। এঁরা হলেন সঙ্ঘের অত্যন্ত ঘনিষ্ঠ সুভাষ মাহাতো ও স্বামী অসীমানন্দ। যদিও গেরুয়া শিবিরের তরফে সরকারিভাবে কিছু জানা যায় নি, তবে এই তিনজনের মধ্যে স্বামী অসীমানন্দের এই কেন্দ্রে পদ্মশিবিরের টিকিট পাওয়ার সম্ভাবনা সব থেকে বেশি উজ্জ্বল বলেই মনে করছেন স্থানীয় বিজেপি কর্মী-সমর্থকরা।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!