এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > রানাঘাট লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের সাম্ভাব্য লোকসভা প্রার্থী হিসাবে ভেসে উঠল জনপ্রিয় অভিনেত্রীর নাম

রানাঘাট লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের সাম্ভাব্য লোকসভা প্রার্থী হিসাবে ভেসে উঠল জনপ্রিয় অভিনেত্রীর নাম

আমরা আগেই জানিয়েছিলাম, লোকসভা নির্বাচন যত এগিয়ে আসবে, বাংলার ৪২ টি আসনে কি ফলাফল হতে পারে তার একটা সাম্ভাব্য ফলাফল তুলে আনার চেষ্টা আমরা ততই ঘনঘন করব। আমাদের দেওয়া কথা মত – আমরা ইতিমধ্যেই তিন-তিনটি সমীক্ষা প্রকাশ করেছি এবং লোকসভা নির্বাচনের আগে সম্ভবত আরও দুবার এবং লোকসভা নির্বাচন মিটে গেলে এক্সিট পোল আপনাদের জন্য নিয়ে আসব।

আমাদের সর্বশেষ সমীক্ষা করা হয়েছিল অক্টোবরের শেষ সপ্তাহ ও নভেম্বরের প্রথম সপ্তাহ মিলিয়ে। সেই সমীক্ষায়, আমরা আরেকটি অভিনব সমীক্ষা করি – যেখানে আমরা জানতে চাই, সেই কেন্দ্রের সাম্ভাব্য লোকসভা প্রার্থী হিসাবে কাকে দেখতে চান সংশ্লিষ্ট ভোটার। আর সেই সমীক্ষার ফলাফল অনুযায়ী, ইতিমধ্যেই দুই যুযুধান প্রতিপক্ষ বিজেপি ও তৃণমূল কংগ্রেসের ৪২ টি আসনে সাম্ভাব্য প্রার্থী তালিকা আমরা প্রকাশ করেছি।

যদিও, দুটি তালিকাই সম্পূর্ণ প্রিয় বন্ধু বাংলার অভিমত – কোনোভাবেই সরকারিভাবে বিজেপি বা তৃণমূল কংগ্রেসের ঘোষিত প্রার্থী তালিকা নয়। সেই তালিকা অনুযায়ী আমরা জানিয়েছিলাম – রানাঘাট লোকসভা কেন্দ্রে তৃণমূল কংগ্রেসের প্রার্থী হিসাবে গতবারের সাংসদ তাপস মন্ডলকেই অধিকাংশের। কিন্তু, বর্তমানে পরবর্তী সমীক্ষার কাজ শুরু করতেই, তাপসবাবুকে পিছনে ফেলে উঠে এল এক জনপ্রিয় অভিনেত্রীর নাম।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

বিভিন্ন সূত্র থেকে প্রাপ্ত খবর অনুযায়ী জানান যাচ্ছে – তৃণমূল কংগ্রেসের এক বৃহদংশের রানাঘাট লোকসভা কেন্দ্রে প্রার্থী হিসাবে পছন্দ জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদারকে। ইন্দ্রাণীদেবী বাংলা টেলি-সিরিয়াল ও সিনেমার এক অতি জনপ্রিয় মুখ ও জাতীয় পুরস্কারপ্রাপ্ত অভিনেত্রী।

দুবছর আগের শাসকদলের শহীদ দিবসের মঞ্চে তিনি সরকারিভাবে ঘাসফুল শিবিরে যোগদান করেন। এরপর, বহু উপনির্বাচন ও শেষ রাজ্যসভা নির্বাচনে তাঁর নাম প্রার্থী হিসাবে ভেসে উঠলেও – শেষপর্যন্ত তিনি শাসকদলের টিকিট পান নি। কিন্তু, আসন্ন লোকসভা নির্বাচনে তাঁকে রানাঘাট লোকসভা কেন্দ্র থেকে প্রার্থী করা হতে পারে বলে তীব্র জল্পনা ছড়িয়েছে শাসকদলের অন্দরে।

আপনার মতামত জানান -
Top