এখন পড়ছেন
হোম > বিনোদন > এই অভিনেত্রীর সাথে জুটি বাঁধছেন যশ, জেনে নিন যশের নতুন নায়িকা কে?

এই অভিনেত্রীর সাথে জুটি বাঁধছেন যশ, জেনে নিন যশের নতুন নায়িকা কে?

অভিনেতা যশ দাশগুপ্তের বিপরীতে অভিনয় করার সুযোগ এখন টলিউডের প্রত্যেক কাছেই এখন সুবর্ণ সুযোগ। কাজের এমন সুযোগ হাতে এলে তা ছেড়ে দেওয়ার তো কোনো প্রশ্নই ওঠেনা। আর প্রত্যেক অল্প বয়েসী অভিনেত্রীই তা সে নবাগতই হোক বা বছর দশ বারোর অভিজ্ঞতা সম্পন্ন অভিনেতা যশ দাশগুপ্তের সাথে বসায়নে সকলেই দর্শকের কাছে একইরকম গ্রহণীয়। এখন সকলেই অধীর আগ্রহে অপেক্ষা করছে নবাগতা সঞ্জনা এবং যশের আসন্ন মুক্তি প্রাপ্ত ছবি ‘ফিদা’ নিয়ে । এই ছবি মুক্তি ঘিরে উত্তেজনার পাশাপাশি শোনা যাচ্ছে অন্য সম্ভবনা । যশের সাথে নবাগতা এই অভিনেত্রীর পর্দার বাইরেও তৈরী হয়েছে একটা সম্পর্ক। আর যাকে ঘিরে কার্যতই টলিপাড়া তো বটেই দর্শক মহলেও শুরু হয়েছে অনেক জল্পনা। কিন্তু হলে কী হবে অভিনেতা যশ চেয়েছেন অন্য কিছু। না বিষয় টা কপালে ভাঁজ ফেলে দেওয়ার মতো ততটাও কিছু না।

প্রিয় বন্ধু বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ – Priyo Bandhu Bengali

—————————————————————————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অভিনেতা দেব এর পরবর্তী সময়ে টলিউডের হৃদয় কাঁপানো  অভিনেতা যশ তাঁর আগামী ছবি আরেক বিশিষ্ঠ অভিনেত্রীর সাথে করলেন । তিনি আর কেউ নন অভিনেত্রী নুসরৎ জাহান। এই ছবি একদমই প্রেম বা অ্যাকশনএর ছবি নয়। হরর ফ্লিকে একসঙ্গে দেখা দেবেন নুসরত-যশ। হরর ফ্লিকে একসঙ্গে দেখা দেবেন নুসরত-যশ। নতুন এই ছবির নাম ‘সেভেন’। এছাড়াও আছে অন্য চমক। মুম্বই এর বিখ্যাত চিত্রনাট্য লেখক শাগুফ্তা রাফিক ,সেভেন’ ছবির মাধ্যমে এই প্রথম বাংলায় কাজ করতে চলেছেন। এই চিত্রনাট্য লেখক যেমন তেমন মানুষ নন যথেষ্ট প্রতিশ্রুতিবান লেখক। মার্ডার টু’, ‘জন্নত টু’, ‘আওয়ারাপন’, ‘ও লামহে’র মতো একাধিক হিট ছবি রয়েছে তাঁর সাফল্যের ঝুলিতে। চমক এখানেই শেষ নয় এখনও রয়েছে। শাগুফ্তা এই হরর ছবির চিত্রনাট্যের সঙ্গে পরিচালনার দায়িত্বেও থাকছেন। ছবির মুখ্য ভূমিকা ছাড়া এখনও বাকি কাস্টিং করা হয়নি। প্লট অনুযায়ী যশ-নুসরত একজন কাপেল, যাদের জীবন দুর্বিসহ হয়ে উঠবে এক অলৌকিক কান্ডকারখানাকে ঘিরে। মাত্র এত টূকুই আপাতত জানা গিয়েছে। শ্যুটিং শুরু হবে এ বছর অগাস্ট মাস থেকে। প্রাথমিক পরিকল্পনা অনুযাউই জানা গিয়েছে শ্যুটিং হতে পারে  দার্জিলিংয়ে। প্রসঙ্গতঃ এটা যশ দাশগুপ্ত এবং নুসরৎ জাহান এর একত্রে করা দ্বিতীয় ছবি হতে যাবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!