এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > বিগ আপডেট – ডিএ মামলার রায়ের নতুন দিন ও সময় চূড়ান্তভাবে জানা গেল, জানুন বিস্তারিত

বিগ আপডেট – ডিএ মামলার রায়ের নতুন দিন ও সময় চূড়ান্তভাবে জানা গেল, জানুন বিস্তারিত

যে মামলার দিকে অনেক আশা নিয়ে রাজ্যের হাজার হাজার সরকারি কর্মচারী তাকিয়ে আছেন, সেই অত্যন্ত গুরুত্ত্বপূর্ন ও সংবেদনশীল ডিএ মামলার আজ রায়দানের কথা জানা গিয়েছিল – গতকাল বেশি রাতের দিকে একটি সূত্রের মাধ্যমে আমরা এই খবর পাই। আদালতের লিস্টিং এই মামলা গতকালই চলে আসায়, মনে করা হচ্ছিল আজই এই মামলার রায়দান হতে পারে। এমনকি মামলাকারীরা আজ আদালতে যাওয়ার প্রস্তুতিও নিয়েছিলেন।

কিন্তু এই প্রসঙ্গে অন্যতম মামলাকারী ও সরকারি কর্মচারী সংগঠন সুবীর সাহার সঙ্গে আজ সকালে যোগাযোগ করা হলে তিনি স্পষ্ট জানান, এই মামলা গতকাল লিস্টিং হওয়ায় আমরা আশা করেছিলাম আজই এই মামলার রায়দান হবে। কেননা, বরাবরই সেইরকমই হয়ে এসেছে। কিন্তু আজ আমরা আদালতের টেলিফোন পেয়েছি, সেখানে আমাদের জানানো হয়েছে – কোনো একটি কারণে গতকাল এটি লিস্টেড হয়েছে। কিন্তু আজ নয় আগামীকাল অর্থাৎ ৩১ শে আগস্ট, দুপুর ১ টা নাগাদ এই মামলার রায়দান হবে।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

সুবীরবাবু এই প্রসঙ্গে আরো বলেন, এই মামলায় শুনানি গত ২৪ শে জুলাই শেষ হয়ে গেলেও রায়দান কবে হবে সেই নিয়ে আদালত তখন কিছু স্পষ্ট করে জানায় নি। মামলাটি ছিল ‘সিএভি’ স্ট্যাটাসে – সাধারণত এই ক্ষেত্রে যেদিন লিস্টিং হয় তার পরের দিনই রায়দান হয়। তাই আমরা আশা করেছিলাম যে আজ এই মামলার রায়দান হতে পারে। কিন্তু গতকালই আমাদের আইনজীবীদের কাছে জানতে পেরেছিলাম – এই রায় আজ না হয়ে আগামীকাল হতে পারে। এরপরে আজ আদালতের তরফে ফোন পেতেই তা স্পষ্ট হয়ে গেল। এই মামলায় সামগ্রিকভাবে যা শুনানি হয়েছে তাতে আমরা খুশি ও আশাবাদী। আশা করছি মাননীয় আদালত সবদিক বিবেচনা করে রাজ্যে সরকারি কর্মচারীদের পক্ষে মানবিক রায়ই দেবে। আমরা আশাবাদী এই রায় কর্মচারীদের পক্ষে ইতিবাচক হবে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!