এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > পুজোর আগেই রোজভ্যালি-কাণ্ডে সিবিআইয়ের জালে একাধিক রাঘববোয়াল? নতুন পদক্ষেপে জল্পনা চরমে

পুজোর আগেই রোজভ্যালি-কাণ্ডে সিবিআইয়ের জালে একাধিক রাঘববোয়াল? নতুন পদক্ষেপে জল্পনা চরমে

গেরুয়া শিবিরের নেতারা বারেবারেই দাবি করে থাকেন রাজ্যে ঘটে যাওয়া বিভিন্ন চিটফান্ড কাণ্ডে রাজ্যের একাধিক প্রভাবশালী নাকি জেলে যাবেন। আর এই সব চিটফান্ড কান্ডগুলির মধ্যে আন্যতম হল – রোজভ্যালি কান্ড। এই ঘটনায় ইতিমধ্যেই সিবিআইয়ের হেফাজতে আছেন শীর্ষকর্তা গৌতম কুন্ডু। এছাড়াও, রোজভ্যালি কাণ্ডে জেলে যেতে হয়েছিল দুই তৃণমূল সাংসদ সুদীপ বন্দ্যোপাধ্যায় ও তাপস পালকে।

কিন্তু, তাঁদের গারোদের পিছনে পাঠানোর পিছনে যিনি প্রধান ভূমিকা নিয়েছিলেন, সেই সিবিআই কর্তা ব্রতীন ঘোষাল স্বাস্থ্যের কারণে সরে দাঁড়ান। তাঁর স্থলাভিষিক্ত হন চোজম শেরপা। কিন্তু এরপর থেকেই বিভিন্ন মহল থেকে অভিযোগ উঠতে থাকে, রোজভ্যালি কাণ্ডে আর সেভাবে নাকি জোর লাগাচ্ছে না সিবিআই। ফলে জল্পনা ওঠে চরমে – আর এবার এইসবের মাঝেই হঠাৎ করে সরিয়ে দেওয়া হল চোজম শেরপাকে।

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

তাঁর স্থালাভিষক্ত হতে চলেছেন, সিবিআইয়ের অ্যাসিস্ট্যান্ট কমিশনার সুরিন্দর মল্লিক আর তাঁকে সহযোগিতা করবেন দুজন ডিএসপি পদমর্যাদার অফিসার। এঁদের হাতেই কার্যত রোজভ্যালি কাণ্ডের পুরো তদন্ত প্রক্রিয়া এসে পড়তে চলেছে। তাঁরাই কার্যত ঠিক করবেন কোন পথে আগামীদিনে রোজভ্যালি তদন্ত চলবে বা কোন কোন প্রভাবশালী সিবিআইয়ের জেরার মুখে পড়বেন। এমনিতেই সুরিন্দর মল্লিক খুব ‘টাফ অফিসার’ হিসাবে পরিচিত।

এদিকে, বিভিন্ন সূত্র থেকে জানা যাচ্ছে, নারদ কাণ্ডের জাল প্রায় গুটিয়ে আনা হয়েছে, খুব শীঘ্রই এই মামলার চার্জশীট দাখিল হবে। আর তারপরেই রোজভ্যালি কাণ্ডে পূর্ণোদ্যমে ঝাঁপিয়ে পড়বে সিবিআই। অসমর্থিত সূত্রের খবর, পুজোর আগেই বেশ কিছু রাঘববোয়ালকে নিজেদের হেফাজতে নিতে চায় সিবিআই, আর তার মধ্যে থাকতে চলেছে ‘চমকে দেওয়া’ বেশ কিছু নাম। আর তাই সুরিন্দর মল্লিকের মত ‘টাফ অফিসারকে’ সামনে রেখে পরিকল্পনা সাজাচ্ছে কেন্দ্রীয় তদন্তকারী এই সংস্থাটি।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!