এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > ছাত্রভর্তিতে তোলাবাজির মাঝেই নতুন বিস্ফোরক অভিযোগ টিএমসিপিএর বিরুদ্ধে

ছাত্রভর্তিতে তোলাবাজির মাঝেই নতুন বিস্ফোরক অভিযোগ টিএমসিপিএর বিরুদ্ধে

সারা রাজ্যের কলেজগুলিতে শাসকদলের ছাত্রসংগঠন তৃনমূল ছাত্র পরিষদের নেতাদের বিরুদ্ধে যখন বিরোধীদের তোলা তোলাবাজির অভিযোগে অস্বস্তিতে রাজ্যের শাসকদল তৃনমূল কংগ্রেস ঠিক তখনই নতুন এক বিতর্কে অস্বস্তি আরো বাড়িয়ে দিল তাদের। স্থানীয় সূত্রের খবর, গত শনিবার সন্ধ্যায় গোবিন্দনিবাস খেলার মাঠে তৃনমূল ছাত্র পরিষদের এক সমাবেশ অনুষ্ঠিত হয়। আর সেই অনুষ্ঠানকে ঘিরেই গত বৃহস্পতিবার থেকেই তীব্র মাইকের আওয়াজে কানপাতা দায় হয়ে উঠছিল জোড়ামন্দির থেকে চিনার পার্ক এলাকাবাসীর। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, এই মাইকের আওয়াজে পড়াশোনা থেকে কাজকর্ম সবই শিকেয় উঠছে, বিষয়টি নিয়ে শেষপর্যন্ত স্থানীয় বাগুইহাটি থানাতে অভিযোগ জানাতে বাধ্য হন স্থানীয় অধিবাসীরা।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এই প্রসঙ্গে বিধাননগর থানা কমিশনারেটের এক আধিকারিক বলেন, “বিষয়টি আমি জানি না, খোঁজ নিয়ে বলব।” এদিকে মাইক বাজানোর নির্দিষ্ট সময় উল্লেখ করা থাকলেও এইভাবে কেন সারাদিন চলছে মাইক? এই বিষয়ে অনুষ্ঠানেরই পৃষ্ঠপোষক তথা তৃনমূল সাংসদ দোলা সেনকে সংবাদমাধ্যম প্রশ্ন করলে তিনি পাল্টা প্রশ্ন করেন, “আপনার বয়স কত? আমি দু বারের সাংসদ। আমাকে ফোন করার সাহস পেলেন কোথা থেকে? এটা তো কোনো ট্রেড ইউনিয়নের ব্যাপার নয়।” রাজনৈতিক মহলের মতে, প্রথমে ভর্তিতে তোলাবাজি পরে সামাজিক অনুষ্ঠানে বেপরোয়া মাইক – একের পর এক বিতর্কে পড়ে বর্তমানে চরম অস্বস্তিতে তৃনমূল ছাত্র পরিষদ। শাসকদলের শীর্ষনেতৃত্ত্বের কাছে এই ঘটনার কথা পৌঁছালে কিছুটা সুরাহা মিলতে পারে বলেই বিশ্বাস স্থানীয় অধিবাসীদের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!