এখন পড়ছেন
হোম > অন্যান্য > নেটফ্লিক্স প্রেমীদের জন্য সুখবর! এবার আসছে খুব সস্তার চমকে দেওয়া এক প্ল্যান!

নেটফ্লিক্স প্রেমীদের জন্য সুখবর! এবার আসছে খুব সস্তার চমকে দেওয়া এক প্ল্যান!

সইফ আলি খান-নওয়াজউদ্দিন সিদ্দিকির সেক্রেড গেমস থেকে শুরু করে জন আব্রাহামের পরমাণু – ওয়েব সিরিজ ও সিনেমার বিপুল সম্ভার নিয়ে, তাও মন খুশ করে দেওয়া কোয়ালিটিতে, নেটফ্লিক্স কার্যত মাতিয়ে রেখেছে অনলাইন স্ট্রিমিংয়ের জগৎ। যতই হটস্টার বা অ্যামাজন প্রাইম থাকুক – কন্টেন্টের বিপুল সম্ভারের দিক থেকে নেটফ্লিক্সের ধরে কাছে নেই কেউই।

সবথেকে বড় কথা নেটফ্লিক্সের হাত ধরে আমেরিকা বা ইংল্যান্ডের যে ওয়েব সিরিজ গুলো হাতের মুঠোয় আসছে, তা ভারতীয় দর্শকদের আপ্লুত করে রেখেছে রীতিমত। বর্তমানে ভারতের অনলাইন স্ট্রিমিং ইন্ড্রাস্ট্রি দেখলে তাই নেটফ্লিক্সকে টক্কর দেওয়ার মত কাউকেই পাওয়া দুস্কর কন্টেন্টের দিক থেকে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

কিন্তু, তা সত্ত্বেও হু হু করে কমছে নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন! এত ভালো কনটেন্ট সরবরাহ করেও এইভাবে সাবস্ক্রাইবার হারানোয় নতুন করে বিজনেস স্ট্র্যাটেজি নিয়ে বসেছিলেন নেটফ্লিক্সের কর্ণধাররা। সেখানেই, এক মার্কেট রিসার্চে উঠে এসেছে, কনটেন্ট নিয়ে কোনো কমপ্লেন না থাকলেও, নেটফ্লিক্সের সাবস্ক্রিপশন ফি নিয়ে রীতিমত নাখুশ ভারতীয় জনতা।

বর্তমানে নেটফ্লিক্সের তিনটি সাবস্ক্রিপশন ফরম্যাট আছে – তারমধ্যে সবথেকে কমদামী প্ল্যানের জন্য মাসিক ৫০০ টাকা দিতে হয়। অন্যদিকে ৯৯৯ টাকায় অ্যামাজন প্রাইমের সারা বছরের সাবস্ক্রিপশন মেলে। বাংলায় হইচই এর সারা বছরের জন্য দিতে হয় ৩৯৯ টাকা। ফলে, ভারতের মার্কেট ধরতে নেটফ্লিক্স এবার ২৫০ টাকার মাসিক প্ল্যান নিয়ে আসছে, শুধুমাত্র মোবাইল ভিউয়ারদের জন্য। ফলে রীতিমত খুশির হওয়া নেটফ্লিক্স প্রেমীদের মধ্যে।

Top
error: Content is protected !!