এখন পড়ছেন
হোম > জাতীয় > নেতাজির স্বপ্নকে কি মর্যাদা দিতে চান না প্রধানমন্ত্রী? কঠিন প্রশ্ন তুললেন বিজেপি নেতাই

নেতাজির স্বপ্নকে কি মর্যাদা দিতে চান না প্রধানমন্ত্রী? কঠিন প্রশ্ন তুললেন বিজেপি নেতাই

বেশ কিছুদিন আগেই আজাদ হিন্দ ফৌজের সম্মানে আগামী 21 অক্টোবর আজাদ হিন্দ সরকারের 75 বছর পূর্তিতে দিল্লীর লালকেল্লায় তেরঙ্গা পতাকা তোলার আবেদন জানিয়ে প্রধানমন্ত্রীর দপ্তরে একটি চিঠি পাঠিয়েছিলেন বাংলার বিজেপি নেতা তথা নেতাজী সুভাষচন্দ্র বসুর প্রপৌত্র চন্দ্র বসু।

সূত্রের খবর, একাধিকবার এই বিষয়ে পাঠানো চিঠিতে চন্দ্র বসু লিখেছেন, “21 অক্টোবর ভারতের প্রথম সরকারের 75 বছর পূর্তি হবে। আর তাই এই স্মরনীয় দিনে লালকেল্লার মাথায় তেরঙ্গা ওঠা উচিত।” জানা গেছে, অনেকদিন হয়ে গেল! অথচ চন্দ্র বসুর করা ট্যুইটের এখনও কোনো উত্তরই দেয়নি প্রধানমন্ত্রীর দপ্তর। তবে এই চিঠি যে তাঁরা পেয়েছেন তা স্বীকার করে পিএমও থেকে জানানো হয় যে, চিঠিটা ছোট করে লেখা উচিত ছিল। এ প্রসঙ্গে পাল্টা চন্দ্র বসু বলেন, “চিঠি মাত্র অর্ধেক পাতা জুড়ে রয়েছে।”

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

 তবে আজাদ হিন্দ সরকারের বর্ষপূর্তিতে যে কোনো সরকারই অনুমতি দিতে চায় না এদিন সেই কথা উল্লেখ করে নেতাজীর প্রপৌত্র তথা বঙ্গ বিজেপির নেতা চন্দ্র বসু বলেন, “এনডিএ হোক বা ইউপিএ! কৈউই এই সংযুক্ত ভারতের প্রথম সরকারের জন্মতে পতাকা তুলতে রাজি নয়।” সূত্রের খবর, যদি এই সভায় প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী না আসে তবে দিল্লীর লালকেল্লায় এই পতাকা উত্তোলন করবেন আজাদ হিন্দ ফৌজের সেনা ললিত রাম।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!