এখন পড়ছেন
হোম > জাতীয় > ন্যাশনাল এক্সপ্রেস – সারা দেশে জাতীয় ক্ষেত্রে কি হচ্ছে দেখে নিন একনজরে

ন্যাশনাল এক্সপ্রেস – সারা দেশে জাতীয় ক্ষেত্রে কি হচ্ছে দেখে নিন একনজরে


ভারতবর্ষের বিভিন্ন প্রান্তে ঘটে চলেছে নানা ঘটনা। দিনের শুরুতেই সেই সমস্ত ঘটনার আপডেট একনজরে। জেনে নিন ভারতের বিভিন্ন প্রান্তে কোথায় কি ঘটছে –

১. পতাকা লাগানো এবং খোলাকে কেন্দ্র করে শনিবার বিকেলে যুদ্ধক্ষেত্রর চেহারা নিল সন্দেশখালির হাটগাছি পঞ্চায়েতের ভাঙিপাড়ায়
২. কেরলের মানুষ তাঁর দলকে একটাও আসন দেয়নি। তবে এই রাজ্য তাঁর কাছে নিজের কেন্দ্র বারাণসীর মতোই আপন বলে দাবি করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
৩. পশ্চিমবঙ্গে তৃণমূলের নির্বাচন পরিকল্পনার দায়িত্ব নিতে চাইছেন জেডিইউ সহ-সভাপতি প্রশান্ত কিশোর। বিহারের মুখ্যমন্ত্রী নীতিশ কুমার বলেন – দলের মধ্যেই এর ব্যাখ্যা দেবেন প্রশান্ত।
৪. কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর আক্রমন মোদীকে, তিনি বলেন – জাতীয় স্তরে বিষের সঙ্গে লড়াই করছে কংগ্রেস। লোকসভা ভোটে মোদীর প্রচারে ছিল বিষ, ঘৃণা আর মিথ্যে।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

৫.পিএসসি, এসএসসি’র মতো চাকরির ক্ষেত্রে নিয়োগ প্রক্রিয়ায় স্বচ্ছতা আনতে ডিজিট্যাল রক্ষাকবচ রাজ্য সরকারের।
৬. কড়েয়ার ব্রড স্ট্রিটের বৃদ্ধের খুনি পেশাদার নয়, অপটু হাতেই খুন করা হয়েছে বিশ্বজিৎ বসুকে, প্রাথমিকভাবে এমনটাই মনে করছে পুলিশ।
৭. ছাত্র আন্দোলনের জেরে কলকাতার ন্যাশনাল ইউনিভার্সিটি অফ জুরিডিক্যাল সায়েন্সেস (এনইউজেএস)-এর আগের উপাচার্য পদত্যাগ করার এক বছরেরও বেশি সময় বাদে নতুন উপাচার্য পেতে চলেছে এই বিশ্ববিদ্যালয়। অধ্যাপক নিখিলকান্তি চক্রবর্তীকে ওই দায়িত্ব দেওয়ার ব্যাপারে সবুজ সঙ্কেত দিয়েছেন সুপ্রিম কোর্টের প্রধান বিচারপতি রঞ্জন গগৈ।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!