এখন পড়ছেন
হোম > জাতীয় > প্রখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহের গোহত্যা নিয়ে তীব্র তোপ, পাল্টা দিলেন হেভিওয়েট রাজনীতিবিদরাও

প্রখ্যাত অভিনেতা নাসিরুদ্দিন শাহের গোহত্যা নিয়ে তীব্র তোপ, পাল্টা দিলেন হেভিওয়েট রাজনীতিবিদরাও

আসন্ন লোকসভা নির্বাচনের আগে এবার বুলন্দশহরের ঘটনাটি নিয়ে নাম না করে কেন্দ্রের বিরুদ্ধে তোপ দাগলেন বলিউডের বিশিষ্ট অভিনেতা নাসিরুদ্দিন শাহ। সূত্রের খবর, সম্প্রতি এক সাক্ষাৎকারে বলিউডের এই সুপারস্টার দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে তীব্র অসন্তোষ প্রকাশ করেন।

ধর্মীয় উন্মাদনায় যেভাবে এই দেশ বিপথগামী হচ্ছে সাক্ষাৎকারে সেই কথা উল্লেখ করে নাসিরুদ্দিন শাহ বলেন, “যদি কখনও কোনো মারমুখী জনতা আমার ছেলেমেয়েদের ঘিরে ধরে জিজ্ঞাসা করে যে, তুমি হিন্দু না মুসলিম! তাহলে ওরা কোনো কিছুর জবাব দিতে পারবে না। কারণ ওরা ছেলেবেলা থেকেই কোনো ধর্মীয় শিক্ষা পায়নি। এমনকি আমি এবং আমার স্ত্রী সিদ্ধান্ত নিয়েছিলাম যে, আমাদের সন্তানদের আমরা কোনো ধর্মীয় শিক্ষা দেব না”।

বিশেষজ্ঞদের মতে, বর্তমান কেন্দ্রের বিজেপি সরকারের আমলে দেশজুড়ে যে ধর্মীয় উন্মাদনা তৈরি হয়েছে এদিন নাম না করে সেই বিষয়েই উষ্মা প্রকাশ করলেন নাসিরুদ্দিন শাহ। এদিকে নিজের দেওয়া সাক্ষাৎকারে বুলন্দশহরের ঘটনা প্রসঙ্গে বলিউডের এই সুপারস্টার বলেন, “যারা আইন নিজেদের হাতে তুলে নেয় তাদের জন্য আমাদের দেশে অব্যাহতি রয়েছে। কারণ আজকের ভারতে কোনো পুলিশ অফিসারের হত্যার চেয়ে গরুর মৃত্যু অনেক বেশি গুরুত্বপূর্ণ”।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

রাজনৈতিক পর্যবেক্ষকদের একাংশের মতে, যেভাবে এই দেশে গোরক্ষকদের হাতে নিপীরণের শিকার হচ্ছে সাধারণ মানুষ এদিন সেই কথা বলেই সেই গোরক্ষাকারীদেরই পরোক্ষে শ্লেষাত্মক ভাবে কটাক্ষ করলেন নাসিরুদ্দিন। এদিকে তাঁর এই সাক্ষাৎকার নিয়ে এদিন সমালোচনার সরব হয়েছেন বিভিন্ন দলের রাজনৈতিক ব্যাক্তিত্বরাও। এদিন এই প্রসঙ্গে নাসিরুদ্দিন শাহকে পাল্টা খোঁচা দিয়ে শিবসেনার সাংসদ অরবিন্দ সাওয়ান্ত বলেন, “যদি নাসিরের ছেলেমেয়েদের মারমুখী জনতা ঘিরে ধরে তাহলে তারা নিজেদের ভারতীয় বলে পরিচয় দেবেন। কিন্তু তা না করে উনি ভয় পাচ্ছেন কেন”?

অন্যদিকে নাসিরুদ্দিন শাহের এহেন মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন রাজ্যসভার সাংসদ তথা আরএসএসের সদস্য রাকেশ সিনহাও। টুইটারে তিনি বলেন, “নাসিরুদ্দিন শাহর আগে রোহিঙ্গাদের ভারত ছেড়ে চলে যেতে বলা উচিত। কারণ ভারত তাঁর এবং তাঁর পরিবারের পক্ষে অত্যন্ত বিপদজনক”। শুধু তাই নয়, বলিউডের এই অভিনেতা অসামাজিক কার্যকলাপের সঙ্গেও যুক্ত হয়ে আছেন বলে এদিন অভিযোগ করেন আরএসএসের এই সদস্য। সব মিলিয়ে এবার সাক্ষাৎকারে বর্তমান পরিস্থিতি নিয়ে নাসিরুদ্দিন শাহর তোপের মুখে পড়তেই সোচ্চার হলেন একাংশ।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!