এখন পড়ছেন
হোম > জাতীয় > এবার আসছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক, মোদীর ভূমিকায় অভিনেতার নাম শুনলে চমকে যাবেন!

এবার আসছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক, মোদীর ভূমিকায় অভিনেতার নাম শুনলে চমকে যাবেন!

জাতীয় রাজনীতিতে আপাতত ঝড় তুলে দিয়েছে ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’-এর ট্রেলার – কংগ্রেসের অভ্যন্তরীণ ব্যাপার-স্যাপার তুলে আনতে পারে এই ছবি বলেই মনে করা হচ্ছে ট্রেলর দেখেই। তবে নির্বাচনী বছরে অপেক্ষা করছে – আরও বড় চমক। এবার স্বয়ং প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বায়োপিক তৈরী হতে চলেছে বলে সূত্রের খবর।

প্রখ্যাত বক্সার মেরি কমের বায়োপিক তৈরী করা ডিরেক্টর উমং কুমার এই ছবির পরিচালনা করতে চলেছেন বলে জানা গেছে। এই ছবির জন্য গত দেড় বছর ধরে ‘রিসার্চ’ করছে তাঁর টীম। আরও কিছুটা তথ্য জানা বাকি থাকলেও, মোটামুটি ভাবে তৈরী তাঁরা। এমনকি, এই ছবির জন্য প্রয়োজনীয় অনুমতিও নেওয়া হয়ে গেছে। নতুন বছর শুরু হলেই শুটিং শুরু হবে গুজরাট, দিল্লি, উত্তরাখণ্ড, হিমাচল প্রদেশ-সহ একাধিক রাজ্যে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

তবে, ছবির নাম ভূমিকায় থাকতে চলেছে চূড়ান্ত চমক। সূত্রের খবর, বিবেক ওবেরয় করতে চলেছেন নরেন্দ্র মোদীর চরিত্রটি। কোম্পানি ছবিটিতে অনবদ্য অভিনয় করে বলিউডে ঝড় তুলে দিলেও তারপরে যেন কোথায় হারিয়ে গিয়েছিলেন তিনি।

মাঝে মাঝে যে দু-একটি হিট সিনেমা উপহার দেন নি তা নয় – তাহলেও যেন বলিউডের প্রথমশ্রেণীর নায়কদের তালিকায় তিনি ক্রমশ পিছু হঠছিলেন। কিন্তু, এবারে একেবারে নরেন্দ্র মোদীর চরিত্রে অভিনয়ের সুযোগ – ছবির জন্য নিজেকে বিশেষভাবে তৈরিও করছেন তিনি বলে জানা গেছে।

Top
error: Content is protected !!