এখন পড়ছেন
হোম > জাতীয় > নরেন্দ্র মোদিকে হঠাতে এবার ‘শিবভক্ত’ অবতারে ভোটের ময়দানে ধরা দেবেন রাহুল গান্ধী

নরেন্দ্র মোদিকে হঠাতে এবার ‘শিবভক্ত’ অবতারে ভোটের ময়দানে ধরা দেবেন রাহুল গান্ধী

হিন্দুত্বের অবতার বলে প্রচার করা বিজেপিকে এবার সেই হিন্দুত্বের দিক থেকেই পেছনের সারিতে ফেলে দিতে চায় কংগ্রেস। আগামী 2019 এর লোকসভা ভোটে যেনতেন প্রকারেন কেন্দ্রের কুর্সি থেকে বিজেপিকে সরাতে তাই এবার কোনো কাজেই খামতি রাখছেন সর্বভারতীয় কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।

সূত্রের খবর, গতকাল মধ্যপ্রদেশের ভোপালে দেশ থেকে বিজেপিকে সরানোর লক্ষে একটি সংকল্প যাত্রা করলেন তিনি। কদিন আগেই কৈলাসের মানসসরোবরে গিয়েছিলেন কংগ্রেস সভাপতি। এদিন সেই মানসসরোবর থেকে ফিরে আসা রাহুল গান্ধীকে দেখে কংগ্রেস কর্মীদের মুখে ধ্বনিত হল, “শিবভক্ত রাহুল গান্ধী জিন্দাবাদ।” একটি কাটআউটে দেখা গেল, পেছনে মানস সরোবর আর সামনে শিবলিঙ্গে জল ঢালছেন রাহুল গান্ধী। এদিন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর এই পদযাত্রা উপলক্ষে কংগ্রেস কর্মীদের মধ্যেও তৈরি হয়েছিল প্রবল উন্মাদনা।

জানা গেছে, রাজা ভোজ বিমানবন্দরের কাছে লালঘাটি চক থেকে শুরু এই যাত্রা শেষ হয় দশেরা পাবলিক মিটিং গ্রাউন্ডে। আর সেইখানেই উপস্থিত হয়ে একদিকে বিজেপি শাসিত মধ্যপ্রদেশের শিবরাজ চৌহান এবং কেন্দ্রের নরেন্দ্র মোদী সরকারকে তীব্র ভাষায় কটাক্ষ করেন তিনি। তবে শুধু এই মধ্যপ্রদেশই নয়, এখন থেকেই কর্মীদের লোকসভি ভোটের প্রস্তুতি নিতে গাইডলাইন বেধে দিয়েছেন কংগ্রেস সভাপতি। দলীয় সূত্রের খবর, আগামী 25 সেপ্টেম্বরের মধ্যে দলের প্রদেশ, জেলা এবং ব্লকের শূন্যপদ পূরনের নির্দেশ দেওয়ার পাশাপাশি প্রতিটি বুথে দশ জন করে সহযোগী নিয়োগের কথাও বলা হয়েছে।

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

শুধু তাই নয়, মানুষের কাছে আরও বেশি করে পৌছোতে গান্ধীজয়ন্তীর দিন অর্থ্যাৎ আগামী 2 অক্টোবর থেকে প্রয়াত প্রাক্তন প্রধানমন্ত্রী ইন্দিরা জান্ধীর মৃত্যুদিন 19 নভেম্বর পর্যন্ত বাড়ি বাড়ি গেয়ে বেশেষ অভেযানের কথাত বলা হয়েছে। সব মিলিয়ে এখন কেন্দ্র থেকে মোদীকে সরাতে জনমানসে হিন্দুপ্রেমী শিবভক্ত হিসাবে ধরা দিয়ে বিজেপির ভোটব্যাঙ্কে ধস ধরাতে চাইছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। কিন্তু এত তেল পুড়িয়ে শেষে আদৌ রাধা নাচবে কি না তা নিয়ে ধন্দে রয়েছে রাজনৈতিক মহলও।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!