এখন পড়ছেন
হোম > জাতীয় > ‘ওরে নরেন, তোর চৈতন্য হোক ” প্রধানমন্ত্রীকে নিয়ে তৃণমূল নেত্রীর কটাক্ষে জোর শোরগোল

‘ওরে নরেন, তোর চৈতন্য হোক ” প্রধানমন্ত্রীকে নিয়ে তৃণমূল নেত্রীর কটাক্ষে জোর শোরগোল

দু’দিনের সফরে কলকাতায় এসেছিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। আর তার মধ্যেই অনেকটা সময় কাটিয়েছেন বেলুড় মঠেও। রাতে সেখানেই ছিলেন মোদি। আর সকালেও বিতর্কিত নাগরিকত্ব সংশোধনী আইনের পক্ষে সওয়াল করেন সেই বেলুড় মঠে দাঁড়িয়েই। যা ঘিরেই সোশ্যাল মিডিয়ায় নানা কটাক্ষের মুখে পড়তে হয়েছে মোদী সমেত বিজেপিকে।

আর এবার তাতে যোগ দিলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র, টুইটারে প্রধানমন্ত্রীকে বিদ্রুপ করে সমালোচনা করেন সাংসদ মহুয়া মৈত্র লেখেন -‘ছিঃ,ছিঃ!CAA-এর পক্ষে সওয়াল করতে বিবেকানন্দের জন্মদিন উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে রামকৃষ্ণ মিশনের মঞ্চকে ব্যবহার করেছেন মোদি। আমি নিশ্চিত রামকৃষ্ণ পরমহংসদেব থাকলে হয়তো তিনি বলতেন, ওরে নরেন এলি। আয়, বাবা আয়। তোর চৈতন্য হোক।’ অবশ্য তার এই পোস্ট নিয়ে সোশ্যাল মিডিয়ায় একাধিক পালটা পোস্টও হয়। সেই নিয়ে রীতিমতো তারজাও শুরু হয়।

 

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রাম, হোয়াটস্যাপ, ফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

 

প্রসঙ্গত, বেলুড় মঠে স্বামী বিবেকানন্দের জন্মদিনে CAA ইস্যু নিয়ে কথা বলেছেন মোদি। আর সেই নিয়েই প্রশ্ন উঠেছিল কেন বেলুড়ের মঞ্চে এমন রাজনৈতিক প্রসঙ্গ? যদিও মিশনে থাকা নিয়ে মোদি নিজে বলেছেন, ‘প্রধানমন্ত্রী হিসেবে নয়, এখানে এসেছি ঘরের ছেলে হিসেবে।’

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!