এখন পড়ছেন
হোম > রাজ্য > নারদকাণ্ডে জড়িত অন্যান্যদের সঙ্গে আর্থিক লেনদেনের কারণে ইডির শমনের মুখে হেভিওয়েট মন্ত্রীর কন্যা

নারদকাণ্ডে জড়িত অন্যান্যদের সঙ্গে আর্থিক লেনদেনের কারণে ইডির শমনের মুখে হেভিওয়েট মন্ত্রীর কন্যা

লোকসভা ভোটের মুখে নারদ কান্ড নিয়ে ফের চিন্তা বাড়লো তৃণমূলের। আজ কলকাতার একটি সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, বেআইনি লেনদেন কাণ্ড নিয়ে রাজ্যের মন্ত্রী সাধন পাণ্ডের মেয়ে অভিনেত্রী শ্রেয়া পাণ্ডেকে জিজ্ঞাসাবাদ করার জন্য তালেব করলো ইডি।
ওই সংবাদমাধ্যমের খবর থেকে জানা যাচ্ছে যে, বৃহস্পতিবার সকালে জিজ্ঞাসাবাদের জন্য তাঁকে তলব করা হয়েছিল। শোভন চট্টোপাধ্যায় ও বৈশাখী বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে শ্রেয়ার আর্থিক লেনদেন হয়েছিল এমনটাই নাকি শোভন চট্টোপাধ্যায় এবং বৈশাখী বন্দ্যোপাধ্যায়কে জেরার সময় উঠে এসেছিল। পাশাপাশি সেই সংক্রান্ত নথি তদন্তকারীদের হাতে এসে পৌঁছেছে যার জেরেই এই তলব।

 

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

ওই সংবাদমাধ্যমের খবর থেকে আরো জানা যাচ্ছে যে, বৃহস্পতিবার হাজির হতে বলা হলেও, তিনি সময় চেয়েছেন। প্রসঙ্গত,এর আগে বেআইনি অর্থপ্রতিষ্ঠানের প্রতারণা মামলায় তাঁকে জিজ্ঞাসাবাদ করেছিল ইডি। শ্রেয়া পাণ্ডে জানিয়েছেন, ইডি তাঁর সঙ্গে যোগাযোগ করে নথি চেয়েছিল। তিনি সেই নথি জমা দিয়ে ইডিকে সাহায্য করবেন বলে জানিয়েছেন।

 

যদিও এই খবরের সত্যতা বা সূত্র সম্পর্কে ওই ওয়েব পোর্টালে কিছু লেখা নেই, প্রিয়বন্ধু বাংলার তরফেও এই খবরের সত্যতা যাচাই করে দেখা সম্ভব হয় নি। এই প্রবন্ধ সম্পূর্ণরূপে ওই পোর্টালে প্রকাশিত খবরের পরিপ্রেক্ষিতে করা, কোনোভাবেই রাজনৈতিক উদ্দেশ্যপ্রণোদিত নয় বা কোনো ব্যক্তি বা দলের সম্মানহানির উদ্দেশ্যে রচিত নয়।

Top
error: Content is protected !!