এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > নারদ কান্ড নয়া মোড় শোভন, রাজ্যের হেভিওয়েট মন্ত্রী ও ম্যাথুকে একসাথে তলব সিবিআইয়ের, জোর জল্পনা

নারদ কান্ড নয়া মোড় শোভন, রাজ্যের হেভিওয়েট মন্ত্রী ও ম্যাথুকে একসাথে তলব সিবিআইয়ের, জোর জল্পনা

2016 সালে নারদ স্টিং অপারেশনের ভিডিওতে একের পর এক তৃণমূল হেভিওয়েট নেতার মুখ ভেসে উঠেছিল যদিও প্রিয় বন্ধু বাংলা র তরফ থেকে ভিডিওটির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি। তবে ম‍্যাথুর দাবী অনুযায়ী, এই ভিডিওর উপর ভিত্তি করেই সিবিআই নারদ স্টিং অপারেশনের তদন্তে নামে। তদন্ত যত এগিয়েছে ততই একের পর এক চাঞ্চল্যকর তথ্য উঠে এসেছে। বর্তমানে সিবিআই নারদা মামলা তদন্ত যত দ্রুত সম্ভব শেষ করতে চায় আর সেদিকে লক্ষ্য রেখেই নারদা পর্বের জেরা দিল্লি ও কলকাতায় সমানতালে চলছে।

এবার নারদ স্টিং অপারেশনের তদন্তে সিবিআই তলব করা হলো পশ্চিমবঙ্গের পরিবহনমন্ত্রী শুভেন্দু অধিকারী এবং প্রাক্তন মেয়র শোভন চট্টোপাধ্যায়কে। মনে করা হচ্ছে ম্যাথু স্যামুয়েল, শুভেন্দু অধিকারী ও শোভন চট্টোপাধ্যায় তিনজনকে একসাথে জেরা করা হবে। অতএব তিনজনকেই আগামী বুধবার নিজাম প্যালেস সিবিআই এর তরফ থেকে ডেকে পাঠানো হয়েছে।

নারদা কান্ডের তদন্তের স্বার্থে অভিযুক্তদের গলার স্বর পরীক্ষা করা প্রয়োজনীয় হয়ে পড়েছিল। তাই গত কয়েক দিন ধরেই সিবিআইয়ের দপ্তরে একের পর এক অভিযুক্ত নেতাদের তলব করা হয়েছে। মোট 13 জন অভিযুক্তের মধ্যে একজনের মৃত্যু হয়েছে। বাকি রইল 12 জন যার মধ্যে পাঁচজন বাদে প্রত্যেকেরই কণ্ঠস্বর পরীক্ষা হয়ে গেছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

তবে এর আগেও নিজাম প্যালেসে তলব করা হয় শোভন চট্টোপাধ্যায় এবং শুভেন্দু অধিকারীকে। যদিও সিবিআই সূত্রে খবর, সেবার শোভন চট্টোপাধ্যায়ের প্রশ্নের উত্তর সিবিআই কে সন্তুষ্ট করতে পারেনি। তাই আবার এই তলব। অন্যদিকে শুভেন্দু চট্টোপাধ্যায় এর আগেও সিবিআইয়ের নোটিশ পেয়ে কাজের অজুহাতে সিবিআই দপ্তর হাজিরা দেননি।

তবে বিরোধীদের দাবি, সিবিআই এর লিস্টে মুকুল রায়ের নাম না থাকা। এ নিয়ে রাজনৈতিক জলঘোলা শুরু হয়েছে। এদিকে নারদা তদন্ত নিয়ে শাসক দল তৃণমূল ক্রমশ কোণঠাসা হয়ে পড়ছে। একের পর এক হেভিওয়েট নেতা নারদা কাণ্ডের সাক্ষ্য দিচ্ছে সিবিআই এর তরফ থেকে ডাক পেয়ে। বিভিন্ন রকম প্রামাণ্য নথি যাচাই করে চার্জশিট তৈরি করা হচ্ছে।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!