এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > নাগপুরে সঙ্ঘের হেড-কোয়ার্টারে হেভিওয়েট প্রাক্তন তৃণমূল সাংসদ- বাড়ছে জল্পনা

নাগপুরে সঙ্ঘের হেড-কোয়ার্টারে হেভিওয়েট প্রাক্তন তৃণমূল সাংসদ- বাড়ছে জল্পনা

রাজ্যে পঞ্চায়েত নির্বাচন থেকেই শুরু হয়েছিল বিজেপির অগ্রগমন। আর লোকসভা নির্বাচনের পরে তো গেরুয়া শিবির রীতিমত নিঃশ্বাস ফেলছে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের ঘাড়ে। ইতিমধ্যেই বিজেপি নেতা-নেত্রীরা হুঙ্কার দিয়ে রেখেছেন, খুব শীঘ্রই নাকি তৃণমূল কংগ্রেসে এমন ভাঙন শুরু হবে যে, রাজ্য সরকার তার নির্দিষ্ট ২০২১ পর্যন্ত সময়কাল অতিবাহিত করতে পারবে না।

আর বিজেপি নেতাদের সেই হুঙ্কারে সাযুজ্য রেখে ইতিমধ্যেই একাধিক হেভিওয়েট তৃণমূল নেতা গেরুয়া শিবিরে নাম লিখিয়েছেন। নাম লেখাতে পারেন বলে জল্পনা ছড়িয়েছে আরও বহু নেতাকে নিয়ে। এরমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে দুটি ছবি – যেখানে তৃণমূল কংগ্রেসের প্রাক্তন রাজ্যসভার সাংসদ মিঠুন চক্রবর্তীকে এক সঙ্ঘ নেতার সঙ্গে দেখা যাচ্ছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

পি এম ও ইন্ডিয়া রিপোর্ট অফিস নামের ফেসবুক পেজ থেকে দুটি ছবি শেয়ার হয়েছে। সেখানে দাবি করা হচ্ছে যে , ওই ছবি দুটি নাগপুরে আরএসএসের সদর দপ্তরে তোলা। আর এর পরেই শুরু জল্পনা। বিজেপির তরফ থেকে সরকারিভাবে কিছু বলা না হলেও কর্মীদের মধ্যে জল্পনা এবার কি আসছেন মহাগুরু? প্রসঙ্গত, অভিনেতা মিঠুন চক্রবর্তী বরাবরই বাম-মনোভাবাপন্ন। প্রয়াত বামনেতা সুভাষ চক্রবর্তীর তিনি খুব ঘনিষ্ঠও ছিলেন। কিন্তু, সেই মিঠুন চক্রবর্তীকেই মমতা বন্দ্যোপাধ্যায় রাজ্যসভায় তৃণমূল কংগ্রেসের টিকিটে পাঠান।

কিন্তু, এরপরেই এক আর্থিক কেলেঙ্কারিতে মিঠুন চক্রবর্তীর নাম ভেসে ওঠে। যারফলে তাঁকে জেরার জন্য ইডি ডাকে। মিঠুন চক্রবর্তী এরপরে, ওই চিটফান্ড কোম্পানির অ্যাম্বাসাডর হিসাবে যে টাকা পারিশ্রমিক পেয়েছিলেন, তা ফিরিয়ে দেন। ইস্তফা দেন রাজ্যসভার সাংসদ হিসাবেও। এরপরেই তিনি অত্যন্ত অসুস্থ হয়ে পড়েন, মার্কিন মুলুকে দীর্ঘদিন চিকিৎসার জন্যও তাঁকে থাকতে হয়। তবে সম্প্রতি তিনি আবার অভিনয় বা টিভি শোতে ফিরেছেন। এর মাঝখানেই এই ছবি সামনে আসায় – তীব্র জল্পনা শুরু হয়েছে গেরুয়া শিবিরের সমর্থকদের মধ্যে।

Maharashtra: Famous Bollywood veteran actor Mithun Chakraborty visited Rashtriya Swayamsevak Sangh (RSS) headquarters in Nagpur, earlier today.

Posted by PMO India : Report Card on Thursday, October 3, 2019

 

এই ছবি সামনে আসতেই জল্পনা শুরু হয়ে গেছে যে এবার কি তবে মিঠুন চক্রবর্তীও যোগ দিতে যাচ্ছেন বিজেপিতে ? যদিও এই নিয়ে এখনো পর্যন্ত মিঠুনবাবু এই নিয়ে কোনো প্রতিক্রিয়া দেন নি। তবে সিঁদুরে মেঘ দেখছে তৃণমূল। কেননা যারাই বিজেপি বা আরএসএস এর সঙ্গে ঘনিষ্ঠতা বাড়িয়েছে তারাই দল ছেড়ে বিজেপিতে যোগ দিয়েছেন এবার কি হয় সেই দিকেই তাকিয়ে রাজনৈতিকমহল।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!