এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > নদিয়ার তৃণমূলের বিধায়কের পর এবার গুলিবিদ্ধ হলেন তৃণমূল কাউন্সিলর

নদিয়ার তৃণমূলের বিধায়কের পর এবার গুলিবিদ্ধ হলেন তৃণমূল কাউন্সিলর

কিছুদিন আগেই নদিয়ার কৃষ্ণগঞ্জের তৃণমূল বিধায়ক সত্যজিত্‍ বিশ্বাস খুন হন। তার তদন্ত এখনো চলছে, তার রেশ মিটতে না মিটতেই আজ দলীয় অফিসেই তৃমমূল কাউন্সিলরকে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। গুলিবিদ্ধ হন তৃণমূল কাউন্সিলর মিঠুন টিকাদার।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

জানা যাচ্ছে এদিন দক্ষিণ ২৪ পরগনার বজবজে দলীয় অফিস থেকে যখন বেরোচ্ছিলেন, তখনই তাঁর পেতে আচমকা গুলি লাগে। রক্তাক্ত অবস্থায় মাটিতে লুটিয়ে পড়েন তিনি। প্রত্যক্ষদর্শীরা জানান, শুধু গুলি নয়, কাউন্সিলরকে লক্ষ্য করে বোমাও ছোড়া হয়। এরপর দলীয় কর্মীরাই তাঁকে হাসপাতালে নিয়ে যান।

তবে পুলিশ এই ঘটনায় তদন্তে নামলেও কাউকে গ্রেফতার করতে পারে নি। অনেকের মতে ইটা গোষ্ঠীদ্বন্দ্বের ফল। আবার অনেকের মতে ইটা বিরোধীদের কাজ। যদিও কোনো কিছুই স্পষ্ট নয়।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!