এখন পড়ছেন
হোম > রাজ্য > কলকাতা > সোমবার নবান্নে মন্ত্রী- বিধায়কদের নিয়ে জরুরি বৈঠক ডাকলেন মমতা বন্দ্যোপাধ্যায়, জল্পনা তুঙ্গে

সোমবার নবান্নে মন্ত্রী- বিধায়কদের নিয়ে জরুরি বৈঠক ডাকলেন মমতা বন্দ্যোপাধ্যায়, জল্পনা তুঙ্গে


এবারের লোকসভা নির্বাচনে তৃণমূলের এই রাজ্যে খারাপ ফলাফলের পরই দলীয় স্তরে বৈঠক ডেকে একাধিক নেতা নেত্রীকে ধমক দিয়েছিলেন তৃণমূল নেত্রী তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। পাশাপাশি দলীয় সংগঠনের ক্ষেত্রে বেশ কিছু জায়গায় রদবদলও করতে দেখা গিয়েছিল তাঁকে।

তবে শুধু দলীয় স্তরেই নয়, প্রশাসনিক ক্ষেত্রেও বারংবার বিভিন্ন জেলার জেলাশাসক এবং পুলিশ সুপারদের বদল করেছেন তিনি। যা দেখে অনেকেই বলেছিল, রাজ্যে নির্বাচনী আচরণবিধি লাগু হয়ে যাওয়ার পর অনেক জায়গার পুলিশ প্রশাসন তৃণমূলের হয়ে কাজ করছে বলে বিজেপি নেতারা অভিযোগ করলে সেই পুলিশ প্রশাসনে পরিবর্তন ঘটিয়েছিল নির্বাচন কমিশন।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

কিন্তু নিজেদের কাজের সুবিধার জন্য ফের অনেক জায়গায় প্রশাসনিক পরিবর্তন আনলেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর এবার আগামী সোমবার রাজ্য সরকারের সদর দপ্তর নবান্নের সভাগৃহে সমস্ত মন্ত্রী এবং বিধায়কদের নিয়ে এক জরুরি বৈঠক ডাকলেন মুখ্যমন্ত্রী। আর রাজ্যের প্রশাসনিক প্রধানের মন্ত্রী এবং বিধায়কদের নিয়ে ডাকা এই বৈঠককে ঘিরেই এখন রাজনৈতিক মহলে শুরু হয়েছে জল্পনা।

অনেকে বলছেন, দলীয় এবং প্রশাসনিক স্তরে কিছুটা পরিবর্তন আনার পর এবার সরকারি ক্ষেত্রে কাজের জন্য এবং জনপ্রতিনিধিদের আরও ভালো করে সাধারণ মানুষের সাথে মেশার জন্যই এই বৈঠকের ডাক দিয়েছেন মুখ্যমন্ত্রী। এদিকে জেলাশাসক ও আমলাদের নিয়ে আগামী 7 জুন যে বৈঠক হওয়ার কথা ছিল, তা পিছিয়ে দিয়ে 10 জুন করা হয়েছে বলে জানা গেছে। তবে দল এবং প্রশাসনের অন্দরে আমূল পরিবর্তন ঘটানোর পর এবার মন্ত্রী ও বিধায়কদের নিয়ে মমতা বন্দ্যোপাধ্যায়ের ডাকা আগামীকালের বৈঠকে ঠিক কি হতে চলেছে এখন সেদিকেই নজর সকলের।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!