এখন পড়ছেন
হোম > রাজ্য > নবান্নের সামনে আত্মহত্যা করতে আসা ব্যক্তির মৃত্যু, পাশে শাসক দলের হেভিওয়েট মন্ত্রী থেকে নেতা

নবান্নের সামনে আত্মহত্যা করতে আসা ব্যক্তির মৃত্যু, পাশে শাসক দলের হেভিওয়েট মন্ত্রী থেকে নেতা

সম্প্রতি নবান্নের সামনে গায়ে কেরোসিন ঢেলে আগুন ধরিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেছিল বাপন সাহা নামে হাওড়ার এক যুবক। শনিবার ভোরে এসএসকেএম হাসপাতালে তিনি মারা যান। ঘটনায় শোকস্তব্ধ হয়ে গেছে এলাকা। স্থানীয় অধিবাসীরা মনে করছেন মানসিক অবসাদ থেকেই এই সিদ্ধান্ত। নীতির বাবা নিমাই সাহা জানান,বাড়ি কাছে প্রোমোটারের ঘটনাকে কেন্দ্র করে প্রশাসনের বিভিন্ন মহলে অভিযোগ জানান তার ছেলে।

কিন্তু কোথা থেকেও কোনো রকম সাড়া না-মেলায় মানসিকভাবে ভেঙে পড়েন তিনি।বাপন একটি বেসরকারি সংস্থায় চাকরি করতেন কিন্তু কিছুদিন থেকে সেখানেও যেতেন না তিনি। অনি তিনি এক রকম কর্মহীন হয়ে পড়েন। পরিবারের লোকজন এ নিয়ে কোন অভিযোগ দায়ের। পুলিশ সূত্রে খবর, ঘটনার তদন্ত চলছে।

স্থানীয় বিধায়ক তথা রাজ্যের মন্ত্রী লক্ষ্মীরতন শুক্লা জানান,”এটা খুবই দুর্ভাগ্যজনক। বাপনের মৃত্যুতে আমরা শোকস্তব্ধ।” হাওড়া পুরসভার মেয়র পরিষদ সদস্য গৌতম চৌধুরী বলেন,”শুক্রবার রাত থেকেই আমি পরিবারের পাশে রয়েছি বাপন সাহার স্ত্রীর যাতে একটি সরকারি চাকরির ব্যবস্থা করা যায় তার জন্য সব রকম চেষ্টা চালাব।”

ফেসবুকের কিছু টেকনিকাল প্রবলেমের জন্য সব খবর আপনাদের কাছে পৌঁছেছে না। তাই আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

 

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

অন্যদিকে হাওড়ার পুলিস কমিশনার তন্ময় রায়চৌধুরী বলেন,”যদিও এখনো পর্যন্ত কোন লিখিত অভিযোগ পাইনি তবুও ঘটনাটির তদন্ত করছি। পরিবারের তরফ থেকে অভিযোগ পাওয়া গেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।”

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!