এখন পড়ছেন
হোম > রাজ্য > নবান্নের নির্দেশিকায় রাজ্য সরকারি কর্মচারীদের জন্য দুঃসংবাদ বয়ে আনলো

নবান্নের নির্দেশিকায় রাজ্য সরকারি কর্মচারীদের জন্য দুঃসংবাদ বয়ে আনলো

শুক্রবার নবান্নে প্রকাশিত একটি নির্দেশিকায় সরকারি কর্মচারীদের জন্য দুঃসংবাদ বয়ে আনলো। নির্দেশিকায় বলা হয়েছে প্রশাসনিক সংস্কারের নামে সরকারি টাকার যে ব্যয় করা হয়েছে তাতে এবার লাগাম লাগবে সরকার। আর তার জন্য কয়েকটি পদক্ষেপ নিয়েছে সরকার।

বেসরকারী দপ্তররের মতো সরকারি দফতরের নাম করে প্রচুর টাকা খরচ করা হচ্ছে। তাই নির্দেশিকা অনুযায়ী বলা হচ্ছে যে কর্তৃপক্ষের অনুমোদন ছাড়া কোনো টাকা খরচ করা যাবে না। এবং নির্দিষ্ট বাজেটের মধ্যেই কাজ শেষ করতে হবে। এমনকি গাড়ি ব্যবহারের ক্ষেত্রেও উর্ধস্তন কতৃপক্ষের কাছ থেকে অনুমতি নিতে হবে। সেখানে নিচুস্তরের কর্মচারীরা যদি উঁচু স্তরের কর্মীদের মতো সুযোগ-সুবিধা ব্যবহার করে তার দায় বহন করবে সে নিজে।

এইসব নির্দেশ যদি ঠিকঠাক পালন না করা হয় তবে হবে শাস্তি।অন্যদিকে এই নিয়ে রিপোর্ট ও নেবে রাজ্য সরকার। ফলে সরকারি কর্মীদের অনেক সুযোগ সুবিধাতেই কোপ পড়লো বলে মত সংশ্লিষ্ট মহলের। তাদের মতে এই সবে শুরু হলো। এবার এক এক করে নানা নির্দেশিকা আসবে। আর সরকারি কর্মীরা অনেক সুযোগ থেকে বঞ্চিত হবেন।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

——————————————————————————————-

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে।

Top
error: Content is protected !!