এখন পড়ছেন
হোম > রাজ্য > মালদা-মুর্শিদাবাদ-বীরভূম > লক্ষ্য 42-এ 42, আর তাই অধীরকে হঠাতে মুর্শিদাবাদে মিনি ব্রিগেডের ডাক শুভেন্দুর

লক্ষ্য 42-এ 42, আর তাই অধীরকে হঠাতে মুর্শিদাবাদে মিনি ব্রিগেডের ডাক শুভেন্দুর


আসন্ন লোকসভা নির্বাচনে বাংলায় 42 টি আসনের মধ্যে 42 টি লোকসভা আসনই নিজেদের দখলে রাখতে মরিয়া হয়ে উঠেছে রাজ্যের শাসক দল তৃণমূল কংগ্রেস। তবে রাজ্যের শাসক দল তাদের এই ইচ্ছা পূরণে একদিকে যেমন বিজেপিকে নিজেদের পথের কাঁটা হিসেবে ভাবতে শুরু করেছে, ঠিক তেমনই মুর্শিদাবাদ জেলায় লোকসভা আসনে বিরোধীশূন্য করতে তাদের পথের কাঁটা হিসেবে দেখা যাচ্ছে কংগ্রেসের অধীর রঞ্জন চৌধুরীকে।

আর তাই একদা কংগ্রেসের গড় বলে পরিচিত অধীর রঞ্জন চৌধুরীর মুর্শিদাবাদ জেলার সমস্ত লোকসভা কেন্দ্রগুলি নিজেদের দখলে আনতে আগামী 16 ই মার্চ সেখানে মিনি ব্রিগেডের ডাক দিয়েছেন সেই মুর্শিদাবাদ জেলার তৃণমূলের পর্যবেক্ষক তথা রাজ্যের পরিবহন ও পরিবেশ মন্ত্রী শুভেন্দু অধিকারী। আর তৃণমূলের এহেন উদ্যোগকে ঘিরেই এবার নানা মহলে শুরু হয়েছে তীব্র জল্পনা।

WhatsApp-এ প্রিয় বন্ধু মিডিয়ার খবর পেতে – ক্লিক করুন এখানে

আমাদের অন্যান্য সোশ্যাল মিডিয়া গ্রূপের লিঙ্ক – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউব, ফেসবুক পেজ

আমাদের Subscribe করতে নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

এবার থেকে আমাদের খবর পড়ুন DailyHunt-এও। এই লিঙ্কে ক্লিক করুন ও ‘Follow‘ করুন।



আপনার মতামত জানান -

একাংশের মতে, তাহলে কি মুর্শিদাবাদ জেলার লোকসভা কেন্দ্রগুলি দখল করতে এবার অধীর চৌধুরী পথের কাঁটা হতে চলেছে শাসক দলের! আর তাই কি সেই অধীর চৌধুরীর বিরুদ্ধে পুস্তিকা প্রকাশ করে সেই মুর্শিদাবাদ জেলায় দুটি লোকসভা কেন্দ্রই দখল করার জন্য আগামী 16 মার্চ সেখানে মিনি ব্রিগেডের ডাক দিলেন শুভেন্দু বাবু!

এদিন সেই অধীর চৌধুরীর বিরুদ্ধে সুর চড়িয়ে শুভেন্দু অধিকারী বলেন, “কলকাতায় উনি সিপিএম, আর দিল্লিতে বিজেপি। কুড়ি বছর ধরে কংগ্রেসের টিকিটে এখানকার সাংসদ হয়েছেন। কিন্তু এতদিন উনি কি উন্নয়ন করেছেন তার জবাব ওনাকে দিতেই হবে। আমরা সমস্ত পুস্তিকা তৈরি করব।”

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, আসন্ন লোকসভা নির্বাচনে কংগ্রেসের দীর্ঘদিনের দখলে থাকা মুর্শিদাবাদের দুটি লোকসভা কেন্দ্র দখল করতেই এবার জেলা তৃণমূলের পর্যবেক্ষক শুভেন্দু অধিকারীকে দিয়ে তৃণমূল সুপ্রিমো মমতা বন্দ্যোপাধ্যায় সেখানে মিনি ব্রিগেড করিয়ে দলীয় সংগঠনকে চাঙ্গা করার চেষ্টা করছেন। তবে তৃণমূল নেত্রীর এই চেষ্টা কতটা সার্থক হবে এখন সেদিকেই তাকিয়ে সকলে।

আপনার মতামত জানান -

Top
error: Content is protected !!