এখন পড়ছেন
হোম > রাজ্য > পৌরসভা নির্বাচনে দেওয়াল লিখনের কাজ শুরু করে দিল তৃণমূল, জেনে নিন

পৌরসভা নির্বাচনে দেওয়াল লিখনের কাজ শুরু করে দিল তৃণমূল, জেনে নিন

এখনও পর্যন্ত পৌরসভা নির্বাচনের দিনক্ষণ ঘোষণা হয়নি। কিন্তু এপ্রিল মাসেই যে পৌরসভা নির্বাচন হবে, তা একপ্রকার নিশ্চিত সকলের কাছে। ইতিমধ্যেই তৃণমূলের তরফে দলের নেতাকর্মীদের প্রস্তুতি নেওয়ার জন্য দেওয়া হচ্ছে নির্দেশ। কেননা গত লোকসভা ভোটে পরাজিত হওয়ার পর তৃণমূল কংগ্রেসের পৌরসভা ভোটে ভালো ফল করে বিজেপিকে কুপোকাত করতে চাইছে। আর সেদিক থেকে তাদের জোর প্রস্তুতি নিতে হবে এই নির্বাচনকে কেন্দ্র করে, তা বুঝতে বাকি নেই কারোরই।

এমত পরিস্থিতিতে এবার বাঁকুড়া জেলায় পৌরসভা নির্বাচনকে পাখির চোখ করে দেওয়াল লিখন শুরু করে দিল তৃণমূল কংগ্রেস। সূত্রের খবর, এদিন বাঁকুড়া শহরে বিজেপি প্রথম তাদের দেওয়াল লিখনের কাজ শুরু করলে, পাল্টা পথে নামে তৃণমূল কংগ্রেস। বিজেপির পথে হেঁটেই প্রার্থীর নামের জায়গা ফাঁকা রেখে দেওয়াল লিখনের প্রক্রিয়া সম্পূর্ণ করে ঘাসফুল শিবির।

 

প্রিয় বন্ধু মিডিয়ার খবর আরও সহজে হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের যে কোনও এক্সক্লুসিভ সোশ্যাল মিডিয়া গ্রূপে। ক্লিক করুন এখানে – টেলিগ্রামফেসবুক গ্রূপ, ট্যুইটার, ইউটিউবফেসবুক পেজ

যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এখানে

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।


আপনার মতামত জানান -

 

বিশেষজ্ঞরা বলছেন, প্রতিমুহূর্তে তৃণমূলের তরফে কেমন কাজ হচ্ছে, তা নিয়ে একদম গ্রাসরুট লেভেলে প্রশান্ত কিশোরের টিম সমীক্ষা চালাচ্ছে। আর তার রিপোর্ট সরাসরি চলে যাচ্ছে তৃণমূলের শীর্ষ নেতৃত্বের কাছে। তাই নিজেদের পদ বাঁচাতে বাঁকুড়ার তৃণমূল নেতারা এখন থেকেই দেওয়াল লিখনের কাজ শুরু করে দিয়ে পৌরসভা নির্বাচনের প্রস্তুতি শুরু করে দিল বলে মত বিশ্লেষকদের। তবে এত আগে থেকে প্রস্তুতি শুরু করলেও, শেষ পর্যন্ত গত লোকসভায় বাঁকুড়া জেলায় ফোটা পদ্মফুলকে ওপড়াতে কতটা সক্ষম হয় জোড়াফুলের নেতারা, সেদিকেই নজর থাকবে সকলের।

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!