এখন পড়ছেন
হোম > রাজ্য > উত্তরবঙ্গ > এবার এই পুরসভা গুলিও উপর হাত বাড়ালো বিজেপি, তৃণমূলের অন্দরেই শোরগোল

এবার এই পুরসভা গুলিও উপর হাত বাড়ালো বিজেপি, তৃণমূলের অন্দরেই শোরগোল

লোকসভা নির্বাচনে তৃণমূলের ভরাডুবি এবং বিজেপির প্রবল উত্থানের পরই শাসক দল ভেঙে একাধিক কাউন্সিলার এবং বিধায়করা বর্তমানে গেরুয়া শিবিরের নাম লিখিয়েছেন। আর একের পরে এক এই দলবদলে কিছুটা হলেও অস্বস্তিতে পড়েছে শাসক দল।কয়েকটি পুরসভায় হাতছাড়া হয়েছে তৃণমূলের, আর এবার সেই দলেই নাম লেখাতে চলেছে বলে জোর জল্পনা ছড়িয়েছে।

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

প্রিয় বন্ধু মিডিয়ায় প্রকাশিত খবরের নোটিফিকেশন আপনার মোবাইল বা কম্পিউটারের ব্রাউসারে সাথে সাথে পেতে, উপরের পপ-আপে অথবা নীচের বেল আইকনে ক্লিক করে ‘Allow‘ করুন।

আপনার মতামত জানান -

জানা যাচ্ছে আজ দিল্লিতে বিজেপির সদর দপ্তরে মুকুল রায় ও কৈলাশ বিজয়বর্গীওর হাত ধরে তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগ দিচ্ছেন বিপাবমিত্র আর তার সাথে যোগ দিচ্ছেন বালুরঘাট ও গঙ্গারামপুরের পুরসভার কয়েকজন কাউন্সিলররাও। আর যারা এদিন যোগ দিচ্ছেন বিজেপিতে তাদের দাবি এরপর বাকিরাও তৃণমূল চরের বিজেপিতে যোগ দেবেন। কিন্তু কিছু কারণে আজকে আসতে পারেননি। ফলে সহজেই অনুমেয় যে তৃণমূল চরের বিজেপিতে আসছে এই পুরসভা গুলিও।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!