এখন পড়ছেন
হোম > জাতীয় > পুরসভার অফিসারকে মারধরের অভিযোগ কেন্দ্রীয় বিজেপি নেতার ছেলের বিরুদ্ধে, ভাইরাল ভিডিও

পুরসভার অফিসারকে মারধরের অভিযোগ কেন্দ্রীয় বিজেপি নেতার ছেলের বিরুদ্ধে, ভাইরাল ভিডিও

বাংলার শাসক দল তৃণমূলের বিরুদ্ধে সন্ত্রাসের অভিযোগ তুলে প্রায়শই সরব হতে দেখা যায় তাঁকে। কিন্তু একটি ভিডিও প্রকাশ্যে আসার পর অনেকেই বলছেন, উপরের দিকে কিছু ছুড়লে তা নিজের দিকেই ফিরে আসে। যেমনটা হয়েছে তার ক্ষেত্রে। ব্যক্তিটির নাম বিজেপির সর্বভারতীয় সাধারণ সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়।

সূত্রের খবর, এবার বিজেপির এই হেভিওয়েট নেতার ছেলে তথা মধ্যপ্রদেশের বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়র বিরুদ্ধেই পুরসভার এক আধিকারিককে বেধড়ক মারধরের অভিযোগ উঠল। আর যে ঘটনা সোশ্যাল সাইটে ছড়িয়ে পড়তেই এখন তা ভাইরাল হয়ে গিয়েছে।

যেখানে সেই ভিডিওতে দেখা গেছে যে, এক সরকারী আধিকারিককে মধ্য প্রদেশের বিজেপি বিধায়ক তথা কৈলাস বিজয়বর্গীয়র পত্র আকাশ বিজয়বর্গীয় রীতিমত ক্রিকেট ব্যাট দিয়ে প্রহার করছেন। কিন্তু কেন হঠাৎ হেভিওয়েট বিজেপি নেতার ছেলে এই ধরনের ঘটনা ঘটাতে গেল!

ফেসবুকের কিছু টেকনিক্যাল প্রবলেমের জন্য সব আপডেট আপনাদের কাছে সবসময় পৌঁচ্ছাছে না। তাই আমাদের সমস্ত খবরের নিয়মিত আপডেট পেতে যোগদিন আমাদের হোয়াটস্যাপ বা টেলিগ্রাম গ্রূপে।

১. আমাদের Telegram গ্রূপ – ক্লিক করুন
২. আমাদের WhatsApp গ্রূপ – ক্লিক করুন
৩. আমাদের Facebook গ্রূপ – ক্লিক করুন
৪. আমাদের Twitter গ্রূপ – ক্লিক করুন
৫. আমাদের YouTube চ্যানেল – ক্লিক করুন

জানা গেছে, বেআইনিভাবে বসবাসকারীদের উচ্ছেদ করার জন্যই বুধবার গাঞ্জী এলাকায় গিয়েছিলেন পুরসভার এক আধিকারিক। অভিযোগ, এর বিরুদ্ধে সরব হয়ে সেই পুরসভা আধিকারিককে রীতিমত ক্রিকেট ব্যাট দিয়ে মারধর করেন বিজেপি নেতা কৈলাস বিজয়বর্গীয়র পুত্র তথা বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয়।

শুধু তাই নয়, আকাশবাবুর সাথে থাকা সঙ্গীরাও এদিন এই সরকারি আধিকারিকের গায়ে হাত তুলেছে বলে অভিযোগ উঠেছে। আর এই ঘটনাকে কেন্দ্র করেই এবার সরব হতে শুরু করেছে বিরোধীরা। অনেকে বলছেন, বাবা শিশু পাচারের অভিযোগে, আর ছেলে এবার সরকারি আধিকারিককে মারধরের অভিযোগে অভিযুক্ত হল।

রাজনৈতিক পর্যবেক্ষকদের মতে, যখন বিজেপি বিরোধী রাজনৈতিক দলগুলোর নিয়ন্ত্রণে থাকা রাজ্যে সন্ত্রাস হচ্ছে বলে সরব হতে দেখা যাচ্ছে বিজেপিকে। ঠিক তখনই বিজেপির হেভিওয়েট নেতা কৈলাস বিজয়বর্গীয়র পুত্র তথা বিজেপি বিধায়ক আকাশ বিজয়বর্গীয় সরকারি আধিকারিককে এইভাবে প্রহার করায় গেরুয়া শিবির যে অনেকটা অস্বস্তিতে পড়ল, সেই ব্যাপারে একপ্রকার নিশ্চিত ওয়াকিবহাল মহল।

Top
error: Content is protected !!