এখন পড়ছেন
হোম > রাজ্য > পুরভোটের আগে হাওড়া পুরসভায় বিধানসভার বিশেষ দল

পুরভোটের আগে হাওড়া পুরসভায় বিধানসভার বিশেষ দল

সামনেই হাওড়া পুরসভার নির্বাচন। আর তার আগেই বুধবার সেখানকার কাজকর্ম দেখভাল করতে পৌরসভায় পা রাখলেন রাজ্যের বিধানসভার ষ্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান তথা বিধায়ক রথীন ঘোষের নেতৃত্বে ছয় সদস্যের প্রতিনিধি দল। সূত্রের খবর, পুরসভার মেয়র, মেয়র পারিষদ, চেয়ারম্যান, কমিশনার সহ সকলের সাথে বৈঠক করে উন্নয়নমূলক কাজের খতিয়ান নিয়ে তা প্রত্যক্ষ করতে হাওড়ার শরৎ সদন সহ বেশ কটি জায়গা পরিদর্শন করেন তাঁরা।

আরো খবর পেতে চোখ রাখুন প্রিয়বন্ধু মিডিয়া-তে

অভিযোগ, পুরসভার উন্নয়ন হলেও বিগত বোর্ডের কারনে যে কাজে কিছুটা ব্যাঘাত ঘটেছে। আর এই কথাই শোনা গেল বিধানসভার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান রথীন ঘোষের গলায়। তবে সব দোষ যে বিগত পুরবোর্ডের নয় সেকথাও মানছেন এই বিধানসভা থেকে আগত প্রতিনিধিরা। কিছু কিছু জায়গায় ত্রুটি রয়েছে এবং জলের চাহিদাও ঠিকমত নূরন হয়নি। তবে এই পুরসভার কাজে স্বচ্ছতা দেখে বেশ খুশি এই বিধানসভার স্ট্যান্ডিং কমিটির চেয়ারম্যান রথীন ঘোষ।

এবার থেকে প্রিয় বন্ধুর খবর পড়া আরো সহজ, আমাদের সব খবর সারাদিন হাতের মুঠোয় পেতে যোগ দিন আমাদের হোয়াটস্যাপ গ্রূপে – ক্লিক করুন এই লিঙ্কে

এখান থেকে ফিরেই সমস্যার কথা রাজ্য সরকারকেও জানানো হবে বলে জানিয়েছেন তিনি। অপরদিকে বিধানসভা থেকে হাওড়া পুরসভার কাজ দেখভালের জন্য পদস্ত কর্তারা আসায় বেশ খুশি হয়েছেন পুরসভার মেয়র রথীন চক্রবর্তী। তিনি বলেন,”ওনাদের গাইডলাইন আমাদের কাছে অভিভাবকসুলভ। কর্মী নিয়োগ সহ একাধিক ব্যাপারে উন্নয়নের জন্য ওনাদের পরামর্শ মেনে চলব।” পুরসভা সূত্রের খবর, এদিনের এই বৈঠকে উপস্থিত ছিলেন সব্যসাচী দত্ত, অমর সিং রাই, দুলাল দাস, রুনু দত্ত ও অপূর্ব সরকারেরা। সব মিলেয়ে নির্বাচন আসতেই হাওড়া পুরসভায় কাজের তদারকিতে বিধানসভার স্ট্যান্ডিং কমিটির ছয় সদস্যের উপস্থিতি ভীষনভাবে তাৎপর্যপূর্ন বলে মনে করছে ওয়াকিবহাল মহল।

 

আপনার মতামত জানান -
Top
error: Content is protected !!